Daily Sunshine

নিয়ামতপুরে গৃহবধূর চুল কেটে নির্যাতন, স্বামী-শাশুড়ি গ্রেপ্তার

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে স্বামীর চাহিদামতো যৌতুক দিতে না পারায় এক গৃহবধূর চুল কেটে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার গৃহবধূকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতনের অভিযোগে গৃহবধূর মা বাদী হয়ে বুধবার সকালে নিয়ামতপুর থানায় মামলা করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৬ বছর আগে উপজেলার ভাবিচা ইউনিয়নের আমইল সোনারপাড়া গ্রামের আছির উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাকের সঙ্গে বিয়ে হয় নির্যাতনের শিকার গৃহবধূর। বিয়ের পর থেকে যৌতুকের জন্য প্রায়ই ওই গৃহবধূকে নির্যাতন করতেন তাঁর স্বামী। প্রায় সময় স্বামী আব্দুর রাজ্জাক যৌতুক হিসাবে ১ লক্ষ টাকা দাবী করে গৃহবধুকে শারীরিক নির্যাতন করতো। গত ১৫ ডিসেম্বর গৃহবধূর শাশুড়ি রহিমার (৫০) প্ররোচনায় স্বামী আব্দুর রাজ্জাক পুনরায় যৌতুক দাবী করে মাথার চুল কেটে দেয় এবং শারীরিক নির্যাতন করে। কারো সাথে যোগাযোগ করতে দেয় না। এমনটি মাকেও দেখা করতে দেয় না। মা দেখা করতে চাইলে আব্দুর রাজ্জাক বলে আপনার মেয়ে ভালে আছে আগে যৌতুকের টাকা নিয়ে আসেন তারপর দেখা করেন।
হঠাৎ গত ৫ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় যৌতুকের দাবীতে গৃহবধূকে আবারো শাশুড়ির প্ররোচনায় স্বামী আব্দুর রাজ্জাক শারীরিক নির্যাতন করে মাটিতে ফেলে রাখে। প্রতিবেশীর মাধ্যমে মা সংবাদটি পেলে মাকে গৃহবধূর সাথে দেখা করতে দেয় না। মা নিরুপায় হয়ে থানায় এসে অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে গৃহবধুকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, নির্যাতনের ঘটনায় গৃহবধূর মা থানায় একটি মামলা করেছেন। মামলা হওয়ার পর অভিযান চালিয়ে গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ০৭
০৪:৪৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত