Daily Sunshine

ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে ছাত্রলীগ নেতা রাশিক

Share

স্টাফ রিপোর্টার : হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল উত্তরের জনপদ। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে রাজশাহীর গৃহহীন ছিন্নমূল মানুষকে। এসকল অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে ভালোবাসার উষ্ণতা ছড়াতে তাদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ নেতা রাশিক দত্ত। রাতের অন্ধকারে এসকল মানুষের মাঝে বিলিয়েছেন কম্বল। রাশিক দত্ত রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
সামাজিক দায়বদ্ধতা থেকে এসকল ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বুধবার (৬ জানুয়ারি) মধ্যরাতে নগরীর ভদ্রা, রেলগেট, রাজশাহী রেলস্টেশন, নিউমার্কেট, জিরো পয়েন্ট, রাজশাহী কোট স্টেশন ও তার আশেপাশের প্রায় শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রাশিক দত্ত।
এ বিষয়ে জানতে চাইলে রাশিক দত্ত বলেন, সামাজিক বদ্ধতা থেকে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব সে অনুযায়ী ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। আমার অভিভাবকদ্বয় জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন চাচা ও ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা আপুর দিকনির্দেশনায় এই তীব্র শীতে অসহায় মানুষের কথা চিন্তা করে মধ্যরাতে রাজশাহী শহরের ফুটপাতে শুয়ে থাকা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। এছাড়াও সামর্থ্য অনুযায়ী এসব মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন সম্রাট, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল ভট্টাচার্য, রাজশাহী নগরীর ২৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য বিশাল দাস, হ্যাপি মামুন, রাকিব, সঞ্জু, তারেক প্রমূখ।

জানুয়ারি ০৭
০৪:৪০ ২০২১

আরও খবর