Daily Sunshine

রোহিত ফিরলেন, অভিষেক সাইনির

Share

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টেস্টে ভারতের একাদশে ঢুকেছেন রোহিত শর্মা। উমেশ যাদবের পরিবর্তে অভিষেক ঘটছে পেসার নবদীপ সাইনির। বৃহস্পতিবার থেকে সিডনি ক্রিকেটের গ্রাউন্ডে শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে দুই দলের এগিয়ে যাওয়ার লড়াই। পিঙ্ক টেস্টে হারের পর বক্সিং ডে টেস্টে জিতে সিরিজে সমতা নিয়ে আসে ভারত।
রোহিতের একাদশে জায়গা হওয়ার মাধ্যমে অবসান ঘটেছে নানা নাটকীয়তার। এর আগে ফিট-আনফিট নিয়ে হয়েছে নানা কথা। শেষ পর্যন্ত নিজেকে ফিট প্রমাণ করে অস্ট্রেলিয়া উড়ে আসেন। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে যোগ দেন দলে। রোহিতকে জায়গা দিতে সরতে হয়ে মায়াঙ্ক আগারওয়ালকে। অবশ্য ব্যাট হাতে মায়াঙ্কের পারফরম্যান্স ছিল হতশ্রী। ছিলেন নিজের ছায়া হয়ে।
আগের ম্যাচে সিরিজ থেকে ছিটকে যাওয়া উমেশ যাদবের পরিবর্তে অভিষেক ঘটছে নবদীপ সাইনির। শার্দুল ঠাকুর- টি নটরাজনের পরিবর্তে সাইনির ওপরই ভরসা রেখেছে টিম ম্যানেজম্যান্ট। এর আগে পেসার মোহাম্মদ শামি ইনজুরিতে ছিটকে যান। তার পরিবর্তে অভিষেক ঘটে মোহাম্মদ সিরাজের। অভিষেকেই বাজিমাত করেন সিরাজ, এবার সাইনির পালা।
ইনজুরিতে লোকেশ রাহুল ছিটকে না গেলে বাদ পড়তে হতো হনুমা বিহারীকে। রাহুল ছিটকে যাওয়ায় এ যাত্রায় বেঁচে যান হনুমা। ভারত একাদশ: আজিঙ্কা রাহানে (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন আশ্বিন, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং নবদীপ সাইনি।

জানুয়ারি ০৭
০৪:৩৮ ২০২১

আরও খবর