Daily Sunshine

রাণীনগরে চেয়ারম্যানে মনোনয়ন প্রত্যাশীর মাস্ক বিতরণ

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাবেক যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বাবু (মহুরী) মাস্ক বিতরণ করেছেন। বুধবার বিকেলে আবাদপুকুর বাজারে প্রায় এক হাজার জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। বাবু উপজেলার একডালা ইউনিয়নের নারায়ন পাড়া গ্রামের আব্দুর রাজ্জাক প্রামানিকের ছেলে।
মোস্তাফিজুর রহমান বাবু জানান, একডালা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের ভাগ্যোন্নয়নে কাজ করতে এবং ডিজিটাল ইউনিয়ন বির্নিমাণে কাজ করতে চান তিনি। তিনি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কলেজ জীবনে ছাত্র রাজনীতির সাথে জড়িয়ে পরেন। এরপর তিনি নিজ ইউনিয়ন যুবলীগের কমিটিতে স্থান পায়। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবেন তিনি।
এলক্ষে ইউনিয়ন জুড়েই জনকল্যান মূলক কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস রোধে তার ইউনিয়নে মাস্ক, সাবানসহ বিভিন্ন স্বাস্থ্য উপকরণ বিতরণ করছেন। গত কয়েকদিনে প্রায় ছয় হাজার মানুষকে সচেতন করতে এসব স্বাস্থ্য উপকরণ দিয়েছেন।
তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মাকদ, সন্ত্রাস, বাল্য বিবাহ রোধে কাজ করে যাচ্ছেন। তিনি আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সর্মথন কামনা করেছেন।

জানুয়ারি ০৭
০৪:৩৫ ২০২১

আরও খবর