Daily Sunshine

চলে গেলেন নওগাঁর বিশিষ্ট সমাজসেবক মোতাহারুল মোল্লা

Share

নওগাঁ প্রতিনিধি: চলে গেলেন নওগাঁর বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক মোল্লা মোতাহারুল ইসলাম। মঙ্গলবার রাত ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহ ওয়া.. রাজিউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্নীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।
এর আগে ২০ ডিসেম্বর শহরের চকদেব জনকল্যাণ পাড়ায় নিজ বাসভবনে তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বুধবার সকালে মরহুমের মরদেহ রাজশাহী থেকে তার নিজ বাসভবনে আনা হয়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে এক নজর দেখার জন্য বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ মরহুমের বাসভবনে ভিড় জমান। বুধবার বাদ জোহর শহরের নওজেয়ান মাঠে নামাজে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
মোল্লা মোতাহারুল ইসলাম নওগাঁ পৌরসভার কমিশনার, কেন্দ্রীয় কবরস্থানের সাধারন সম্পাদক, ডায়বেটিক সমিতি, ব্লাড ব্যাংক, রেডক্রিসেন্ট, একুশে পরিষদ, জেলা মনোহারি বণিক সমিতির সভাপতি ও পরিবেশক সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

জানুয়ারি ০৭
০৪:৩৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত