Daily Sunshine

শিবগঞ্জ পৌর মেয়র পদে আ.লীগের মনোনয়ন ফরম তুললেন মনিরুল

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ব্যবসায়ী নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ মনিরুল ইসলাম। বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনি সরাসরি ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
সৈয়দ মনিরুল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ আহসান, পৌর ছাত্রলীগের সভাপতি মেহদি হাসান হিমেল, যুবলীগ নেতা আসিফ সৌরভ, শরিফ উদ্দিন।
গত ৩ জানুয়ারি ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচন উপলক্ষে শিবগঞ্জসহ ৫৬ পৌরসভার নাম আসে। চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভার মধ্যে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি রহনপুর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপের তফসিলে জেলার শিবগঞ্জ পৌরসভার নাম ঘোষণা করলেও চাঁপাইনবাবগঞ্জ সদর পৌরসভা ও নাচোলের তফসিল ঘোষণা করা হয়নি।
সৈয়দ মনিরুল ইসলাম বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌর নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হতে চাই। করোনাভাইরাসের সময় পৌর এলাকার মানুষের সঙ্গে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছিলাম। দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে আমিই আওয়ামী লীগের মনোনয়ন পাবো।

জানুয়ারি ০৭
০৪:৩২ ২০২১

আরও খবর