Daily Sunshine

বাঘায় দুস্থদের কম্বল দিলেন নায়িকা মিম

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় শীতার্থদের পাশে এসে দাঁড়িয়েছেন বাঘার কৃতিসন্তান ও লাক্স-চ্যানেল আই সুপারস্টার এবং বর্তমান সিনেমা জগতের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার সকালে নিজ গ্রাম উপজেলার নারায়নপুর পূজা মন্ডপে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ তার মামা-চাচাদের মাধ্যমে তিনি এ কম্বল বিতারণ করেন।
বেলা ১১ টায় উপজেলার নারায়নপুর কেন্দ্রীয় পুজা মন্ডপে সাবেক বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে আনুষ্ঠানিক ভাবে এ কম্মল বিতারণ অনুষ্ঠিত হয়। এ কম্বল পান, সকল ধর্মের অনুসারী অসহায় দুস্থ। তারা কম্বল নিয়ে ফেরার সময় এলাকার কৃতিসন্তান নায়িকা বিদ্যা সিনহা মিম ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।
বিতারণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, কামাল হোসেন, ওয়ার্ড আ’লীগ নেতা নিশু কম্পানী।
স্থানীয়রা জানান, লাক্স-চ্যানেল আই সুপারস্টার এবং বর্তমান সিনেমা জগতের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম গত শীত মৌসুমেও গরিব-দুখিদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছিল। তার এ সহানুভতি দেখে এলাকাবাসী তাকে অভিনন্দন জানান।

জানুয়ারি ০৭
০৪:৩২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত