Daily Sunshine

আড়ানীতে দীর্ঘ হচ্ছে মুক্তারের মিছিল

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: আসন্ন বাঘা উপজেলার আড়ানী পৌর সভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে গণমানুষের ঢল নেমেছিল বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তারের প্রচার মিছিলে। পৌর এলাকার ৫ ও ৭ নং ওয়ার্ডের ভোটারদের নিয়ে তিনি বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন পাড়া-মহল্লায় মিছিল করে আড়ানী বাজারের ঐতিহাসিক তেঁতুল তলায় পথ সভার মিলিত হন। সেখানে ভোটারদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য দেন মুক্তার আলী।
আগামী ১৬ জানুয়ারি আড়ানী পৌর সভা নির্বাচন। এখানে প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ করছেন। ঘুরছেন ভোটারদের দ্বারে-দ্বারে। প্রত্যেক প্রার্থীই দোয়া চেয়ে পোস্টারে ছেয়ে ফেলেছেন পৌর এলাকা।
তবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী নারিকেল গাছ প্রতীক নিয়ে মঙ্গলবার এক বিশাল মিছিল শেষে আড়ানী পৌর ভবনের সামনে ঐতিহাসিক তেঁতুল তলায় বক্তব্য রাখেন।
বক্তব্যে মুক্তার আলী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কৃতি সন্তান হিসাবে আর একটিবার মেয়র হতে চাই। আপনারা আমোকে সেই সুযোগ দিবেন। চলার পথে যদি কোন ভুল-ত্রুটি হয়ে থাকে সেটা নিজের সন্তান মনে করে ক্ষমা করে দিবেন।
তিনি বলেন, আমি চলমান মেয়র। আমার উন্নয়ন দৃশ্যমান। আমি গত ৫ বছর কাওকে হয়রানী করিনি। আমার কাছে কেও কিছু চেয়ে ফিরে গেছে এ রকম নজির নেই।
এ সময় তার সাথে ছিলেন, ৫ নং শাহাপুর ওয়ার্ড আ’লীগের সভাপতি আজিবর রহমান, সাধারণ সম্পাদক মুক্তার রহমান, ৫ নং ওয়র্ড কাউন্সিলর আব্দুস সালাম, সাবেক ইউপি সদস্য শাহাবাজ আলী, আড়ানী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শামিম হোসেন, সমাজ সেবক মজনু সরকার, জামাল উদ্দিন।

জানুয়ারি ০৬
০৭:০২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত