Daily Sunshine

বাঘায় বাংলা মদ ও ফেন্সিডিলসহ আটক ২

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী বাঘায় পৃথক অভিযানে ২৫ বোতল ফেন্সিডিল এবং ১৫ লিটার বাংলা মদসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন আব্বাস আলী ও রবিউল ইসলাম। সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
থানা সূত্রে জানা গেছে, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বি পিএমবার) এবং বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলামের নির্দেশনায় ৪ জানুয়ারি রাতে বিশেষ অভিযান পরিচালনা করেন বাঘা থানার এসআই লুৎফর রহমান, এসআই আব্দুল খালেকসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।
অভিযানে বাঘা থানার কলিগ্রাম এলাকার আব্দুল মন্ডলের ছেলে রবিউল ইসলাম রবিকে (৩৮) ১৫ লিটার বাংলা মদসহ নিজ এলাকা থেকে রাত ৮ টার দিকে তাকে আটক করে পুলিশ।
এর আগে কালিদাস খালী উচ্চ বিদ্যালয়ের পাশে চারঘাট উপজেলার মিয়াপাড়া গ্রামের জারমান আলীর ছেলে আব্বাস আলী (৪০) তার পায়ের সাথে বেধে অভিনব কায়দায় ২৫ বোতল ফেন্সিডিল বহন করতে গেলে পুলিশ তাকে আটক করে।
বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ০৬
০৭:০২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত