Daily Sunshine

শ্রীলঙ্কায় ইংল্যান্ডের দুঃসংবাদ

Share

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কা ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলছে। অন্যদিকে শ্রীলঙ্কায় এসে বিপদে পড়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। মূলত কোয়ারেন্টাইনের কারণে আগেভাগেই শ্রীলঙ্কায় চলে আসছে ইংলিশরা। কিন্তু সেখানে গিয়ে পেতে হয়েছে এক দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন দলের অলরাউন্ডার মঈন আলি।
রবিবার শ্রীলঙ্কার হাম্বানটোটা বিমানবন্দরে অবতরণ করেছে ইংল্যান্ড ক্রিকেট দল। সেখানে করা হয় বাধ্যতামূলক করোনা টেস্ট। যার ফল পাওয়া গেছে সোমবার। সেখানে সবাই নেগেটিভ আসলেও, শুধুমাত্র অফস্পিনিং অলরাউন্ডার মঈন আলির নমুনায় পাওয়া গেছে করোনা ভাইরাসের উপস্থিতি। এখন আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে মঈনকে। যার ফলে আগামী ১৪ জানুয়ারি গলে হতে যাওয়া প্রথম টেস্ট থেকে প্রায় ছিটকে গেছেন তিনি। পেস বোলিং অলরাউন্ডার ক্রিস ওকসকেও থাকতে হবে ৭ দিনের সেলফ আইসোলেশনে। কেননা তিনি মঈনের কাছাকাছি সংস্পর্শে গিয়েছিলেন।
করোনা লকডাউন কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর এবারই প্রথম করোনা পজিটিভ হলেন ইংল্যান্ডের কোনো ক্রিকেটার। এসময়ের মাঝে প্রায় ১০ হাজার পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। যদিও দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে প্রাথমিকভাবে দুজনকে পাওয়া গিয়েছিল করোনা পজিটিভ। পরে সেগুলো ভুয়া ফলাফল হিসেবে প্রমাণিত হয়।
এদিকে করোনা আক্রান্ত হলেও, তেমন কোনো শারীরিক অসুস্থতা নেই মঈনের। তার ম্যানেজম্যান্ট কোম্পানি টুইট বার্তায় নিশ্চিত করেছে, সবধরনের সতর্কতামূলক পদক্ষেপ নেয়া হয়েছে এবং আগে থেকেও ছিল। তবু করোনা ভাইরাস যে যেকোনো সময় আক্রমণ করতে পারে, তারই প্রমাণ মঈনের আক্রান্ত হওয়ার খবরটি।
এছাড়াও একটা ভয় রয়েই গেছে ইংল্যান্ডের এই সফররত দলটির। তা হলো, অন্য সবার সঙ্গে মঈনও একই ফ্লাইটে প্রায় ১১ ঘণ্টা যাত্রা করেছেন। এরপর হাম্বানটোটা থেকে একই বাসে করে টিম হোটেলে গিয়েছেন সবাই। যা বেশ চিন্তার কারণই বটে।
শুধুমাত্র ওকসের ব্যাপারে কাছাকাছি সংস্পর্শের কথা জানা গেছে। কিন্তু অন্যরাও যে মঈনের কাছাকাছি যাননি, তা একেবারে নিশ্চিত হয়ে বলার সুযোগ নেই। ফলে পরবর্তী করোনা টেস্টের অপেক্ষায় রয়েছে ইংলিশরা। যা করা হবে তৃতীয় দিন অর্থাৎ বুধবার।

জানুয়ারি ০৬
০৭:০০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত