Daily Sunshine

বিভিন্ন অপরাধে রাজশাহীতে গ্রেফতার ২৪, মাদক উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে মোট ২৪ জনকে আটক ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাত ১২টা পর্যন্ত পরিচালিত ২৪ ঘন্টার পৃথক অভিযানে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা ও ডিবি পুলিশ তাদেরকে আটক করেছে।
মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। এদের মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।
মাদকদ্রব্যসহ আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ ১০০ গ্রাম গাঁজাসহ মামুন হাসান (৩৫), ১২০ গ্রাম গাঁজাসহ মো. রানা (৩১) ও ১০ গ্রাম হেরোইনসহ রাঙ্গা মিয়াকে (৩৫) আটক করে। বেলপুকুর থানা পুলিশ ৮ গ্রাম হেরোইনসহ মো. রকিকে (২৭) আটক করে। শাহমখদুম থানা পুলিশ ৩ গ্রাম হেরোইনসহ মো. শুভকে (৩০) আটক করে। এছাড়াও ডিবি পুলিশ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫৫ গ্রাম গাঁজাসহ মো. জয়নালকে (১৯) আটক করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান আরএমপি’র মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

জানুয়ারি ০৬
০৬:৫৯ ২০২১

আরও খবর