Daily Sunshine

নাচোলে সড়ক দুর্ঘটনায় দুইজন আহত

Share

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক র্দুঘটনায় ২ জন আহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ৯টায় সময় সাপাহার থেকে ছেড়ে আসা চাঁপাই গামী একটি বাস (মায়ের দোয়া-নুর, গাড়ী নং-রাজ মোট্রা-ব-০৫-০০০৩ ) নাচোল পেট্রোল পাম্পের পশ্চিম পাশে বাসের ডান দিকের সামনের চাকা পামচার হয়ে নিয়ন্ত্রণ হায়িয়ে ভ্যান গাড়িকে চাপা সামনের দিক থেকে আসা দিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সফর্মারের খুটি ধাক্কা দেই। এতে করে ট্রান্সফর্মার ক্ষতিগ্রস্থ হয় এবং ভ্যান চালকসহ এক যাত্রী গুরুতর আহত হয়।
পত্যক্ষর্শীরা জানায় তবে ট্রান্সফরমার বাস্ট হলে বাসের একটি যাত্রীকে বাঁচানো যেতনা। এলাকায় বড় ধরনের ক্ষতি হতো। আহতরা হলেন, নাচোল পৌর এলাকার পন্ডিপুর ভবানিপুকুর গ্রামের মোয়াজ্জেম লেলুর ছেলে শাজাহান আলী (৫০) ও আরোহী চাঁপাইনবাবগঞ্জ সদরের মুনতাজ আলীর স্ত্রী পারুল (৫০)। আহতার স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে। বাসের কোন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি। ঘটনার পরপরই বাস চালক ও হেলপার পালিয়েছে।
পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে বেলা ১১টার দিকে বাসটি ক্রেন দিয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাতে নেই। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।
নাচোল ওসি তদন্ত আব্দুল ওয়াহাব জানান, ঘটনায় ২ আহত হয়েছে। ভ্যানটি দুমড়েমুচড়ে গেছে। এ বিষয়ে নেসকো কর্তৃপক্ষ নাচোল থানায় একটি অভিযোগ দাখিল করছেন।

জানুয়ারি ০৬
০৬:৫৬ ২০২১

আরও খবর