Daily Sunshine

ঘরে থার্টি ফার্স্ট নাইট পালন করুন: র‌্যাব

Share

সানশাইন ডেস্ক: করোনা পরিস্থিতিতে সবাইকে যার যার ঘরে থেকে থার্টি ফার্স্ট নাইট পালনের আহ্বান জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। রোববার দুপুরে উত্তরা র‌্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
আশিক বিল্লাহ বলেন, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে রাজধানীসহ সারা দেশে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য আগে থেকেই র‌্যাবের গোয়েন্দা নজরদারি শুরু হবে। কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর হাতে দমন করা হবে।
তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে কোনো ধরনের হামলা বা হুমকি নেই। তারপরও সবকিছু চিন্তা করে রাজধানীতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করবো। বিশেষ করে যেসব স্থানে লোকসমাগম বেশি হয় রাতে, সেসব স্থানে বেশি সক্রিয় ভূমিকা পালন করবে র‌্যাব। গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হবে।
করোনার কথা স্মরণ করিয়ে দিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, থার্টি ফার্স্ট নাইটে জনসমাগম না করে নিজ নিজ অবস্থান থেকে করাই ভালো। সেক্ষেত্রে ভাইরাসটি সংক্রমণ রোধ করা অনেকাংশেই সহজ হবে। একই সঙ্গে আক্রান্ত থেকে রক্ষা পাওয়া যাবে।

ডিসেম্বর ২৮
০৭:২০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত