Daily Sunshine

বিধবা দিদারী রবিদাসকে নতুন ঘর দিলেন ইউপি চেয়ারম্যান

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বিধবা নারী দিদারী রবিদাসকে নতুন ঘর দিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। নতুন ঘর পেয়ে করোনাকালে স্বস্তির নিশ্বাস ফেলেছেন ভুক্তভোগী বিধবা নারী।
স্থানীয়রা জানান, স্বামী মারা যাবার পর নানার জমিতে কোন রকম অন্যের কাজ করে দিন পারতেন। ঘরের চালা প্রাকৃতির দুর্যোগে উড়িয়ে গেলে উন্মুক্ত ঘরেই রাত কাটাতের ১নং ধামইরহাট ইউনিয়নের মহব্বতপুর গ্রামের মিত রামচরন রবিদাসের মেয়ে দিদারী রবিদাস। বৃষ্টি এলেই অন্যের বাড়িতে তাকে রাত যাপন করতে হতো। এ খবর পেয়ে ধামইরহাট ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান নতুন ঢেউটিন দিয়ে ও ৩ জন শ্রমিক দিয়ে তাৎক্ষণিক তার ঘর সংস্কার করে দেন।
ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জানান, বিধবা দিদারী রবিদাস অত্যন্ত সরল-সোজা প্রকৃতির সংখ্যালঘু সম্প্রদায়ের একজন অসহায় নারী, ঘরের ছাউনি নষ্ট হওয়ায় তাকে খোলা আকাশের নিচে রাত কাটাতে হয় জানতে পেরে তার ঘর সংস্কারের ব্যবস্থা করে দিয়েছি, তাকে স্বামী পরিত্যাক্ত ভাতা প্রদানের আওতায় তালিকাভুক্তও করেছি, বিধবা দিদারী রবিদাসের অন্যন্য সহযোগিতা আমার ইউনিয়ন পরিষদ প্রদান অব্যাহত রাখবে।
২৭ ডিসেম্বর বিকেলে তার নতুন ঘরের সংস্কার সমাপ্ত করে নতুন তালাচাবিও হস্তান্তর করেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান।

ডিসেম্বর ২৮
০৭:১৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত