Daily Sunshine

মোহনপুরে দেহ ব্যবসায়ী ফারুকের বিরুদ্ধে তদন্ত শুরু

Share

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা মৌগাছি ইউনিয়ন খয়রা গ্রামে মাদক ও দেহ ব্যবসা বন্ধে এলাকাবাসীর গণস্বাক্ষরিত লিখিত অভিযোগ রাজশাহী জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে দাখিল করেছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার খয়রা গ্রামের মৃত সৈয়দ আলী ছেলে ফারুক হোসেন দীর্ঘদিন থেকে নারী দিয়ে দেহ ব্যবসা, মাদক কারবারি নিজে একজন মাদকসেবী হয়ে বিভিন্ন অপরাধে সাথে জড়িয়ে প্রতারনা মাধ্যমে অর্থ আদায় স্থানীয় জনজীবন অতিষ্ঠ করে তুলেছে। তার বিরুদ্ধে কেউ মুখ খুললে মিথ্যা মামলার দেওয়ার হুমকি দেয়। ফারুকের আপন মা পারুল বেওয়া এইসব আপত্তিকর কাজে বাধা ও প্রতিবাদ করলে ফারুক তার মাকেও মারপিট করে।
এলাকাবাসি বলেন, ফারুক এলাকায় মাদক, ছিনতাই, নারী ব্যবসার সাথে জড়িত। কেউ প্রতিবাদে এগিয়ে আসলে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুখ বন্ধ করে রাখে। নারীর লোভে তরুনদের ভুলিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। এলাকার এক ব্যক্তির কাছ থেকে ৭০ হাজার টাকাও তারা হাতিয়ে নিয়েছে। এভাবে গ্রামের পরিবেশে দেহ ব্যবসা যদি চলতে থাকে তাহলে সমাজের ভাবমুর্তি কখনো ঠিক থাকতে পারেনা। আমরা এই লোভী ফারুকের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানাচ্ছি।
ফারুকের ফুফু ও ভাবি বলেন, তাদের ঘরে দেহ ব্যবসার সময় অশ্লিল দৃশ্য আমাদের নজরে পড়ে। প্রতিবাদ করলে আমাদের হত্যার হুমকি দেয়। কিন্তু তাদের অপকর্ম আর সইতে পারছিনা। তাই আমরা প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।
ফারুকের আপন মা পারুল বলেন, আমার গর্ভে এমন সন্তান আসবে আমি আশা করিনি। কারনে অকারনে আমাকে মারধর করে এবং আমার নিজ শয়ন কক্ষ থেকে বের করে নারী দিয়ে দেহ ব্যবসার চালাই। জীবনের ভয়ে আমি চুপ থাকি। বর্তমানে ফারুকের অত্যাচারে আমি ঘর ছাড়া।
অভিযুক্ত ফারুক ও তার দ্বিতীয় স্ত্রী নানা মাধ্যমে বিষয়টি ধামা চাপা দেওয়ার চেষ্ঠায় বিভিন্ন প্রভাবশালী মহলদের তৎপর চালাচ্ছে। এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুর ইসলাম জানান, তদন্ত চলছে, আগামী চার কর্ম দিবসে উদ্ধর্তন কতৃপক্ষের কাছে প্রতিবেদন পাঠানো হবে।
এবিষয়ে রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, অভিযোগটি পাওয়ার পর পুলিশ সুপারের নিকট পাঠানো হয়েছে, পুলিশ প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করবেন।

ডিসেম্বর ২৭
০৫:৪৪ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত