Daily Sunshine

সাপাহারে নির্মাণাধীন ভবনের দেওয়াল ধ্বসে একজনের মৃত্যু

Share

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বালি ভর্তি ট্রাক্টরের ধাক্কায় একটি পাকা ভবনের দেয়াল ও বিম ভেঙ্গে সোহাগ (৩৫) নামে এক আড়ত ম্যানেজারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর ইউনিয়ন পরিষদের সামনে ময়েন উদ্দীনের আড়ত ঘরে ঘটনাটি ঘটেছে।
স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওইদিন বিকেলে জৈনক ময়েন উদ্দীনের আড়ত ঘর সংস্কারে কাজ চলছিল আর ওই কাজকর্ম দেখাশোনা করছিলেন তার ম্যানেজার সোহাগ। ঘটনাক্রমে ওইসময় বালি ভর্তি ট্রাক্টরটি নির্মানাধীন আড়ত ঘরে বালি নামানোর সময় পুরোনো আড়ত ঘরের দেওয়ালে সজোরে আঘাত করলে দেওয়াল ভেঙ্গে একটি বিম ওই ম্যানেজার সোহাগের ঘাড়ে পড়ে এবং নাকে মুখে রক্ত উঠে সে গুরুতর আহত হয়।
স্থানীয়ারা তড়ি ঘড়ি করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেনিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সোহাগ পত্নীতলা উপজেলার অর্জুনপুর ভাবুক গ্রামের লতিফর রহমানের ছেলে বলে জানা গেছে।
সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি। থানায় এ বিষয়ে এখনো কোন অভিযোগ হয়নি।

ডিসেম্বর ২৭
০৫:৩৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত