Daily Sunshine

নতুন আঙ্গিকে নতুন ভবনে রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ঐতিহ্যবাহী রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট নতুন সাজে, নতুন আঙ্গিকে নতুন ভবনে উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় গণকপাড়ায় জিএম টাওয়ারে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র বলেন, রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট রাজশাহীর ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। দীর্ঘদিন সুনামের সাথে মানুষকে খাবার পরিবেশ করতে আসছে প্রতিষ্ঠানটি। এটির সাথে আমার ছোট বেলার স্মৃতি আছে। ছোটবেলায় আমি ও আমার ভাই এই হোটেল থেকে মজাদার সিঙ্গারা কিনে খেতাম। আমি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সফলতা কামনা করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনিরুজ্জামান ও বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতির রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু। রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ আহমেদ খানের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, জিএম টাওয়ারে মালিক গোলাম আরিফ জিয়া, রহমানিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের পরিচালকবৃন্দ এজাজ আহমেদ খান, জুবায়ের আহমেদ খান, শাহাবাজ আহমেদ খান, আসাদ আহমেদ খান, শওকত আহমেদ খান ও আসলাম আহমেদ খানসহ নগরীর বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডিসেম্বর ২৬
০৭:০৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত