Daily Sunshine

রাজশাহীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, গার্ড গুরুতর আহত

Share

স্টাফ রিপোর্টার : থামছেনা চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ। প্রতিদিন দূষ্কৃতিকারীদের নিক্ষিপ্ত পাথরে কোথাও না কোথাও গুরুতর আহত হচ্ছেন ট্রেনের যাত্রীসহ কর্তব্যরত রেল কর্মচারীরা।
এরই ধারা বাহিকতায় ২৫ ডিসেম্বর পশ্চিম রেলের রহনপুর থেকে ছেড়ে আসা খুলনা গামি মহানন্দা এক্সপ্রেস ট্রেনে, দূষ্কৃতিদের নিক্ষেপ্ত পাথরে গুরুতর আহত হয়েছেন ট্রেনটির কর্তব্যরত গার্ড নাজমুল ইসলাম সোলেমান।
তিনি বর্তমানে রাজশাহী রেলওয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। রাজশাহী রেলওয়ে স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার জানান,রহনপুর থেকে খুলানাগামী মহানন্দা ট্রেনটি নিজামপুর স্টেশন ছাড়ার কিছুক্ষন পর সকাল ৭টায়, দূষ্কৃতিরা চলন্ত ট্রেনটিতে পাথর নিক্ষেপ করলে ট্রেনটির কর্রতব্যরত গার্ড আহত হয়। ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছলে চিকিৎসার জন্য তাকে রেলওয়ে হাপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে রাজশাহী রেলওয়ে শ্রমিকলীগের ওপেন লাইন শাখার সাধারণ সম্পাদক, এমএ আক্তার ছুটে যান হাসপাতালে। তিনি আহত গার্ডকে সমবেদনা জানান, তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার উন্নত চিকিৎসার জন্য কর্ততব্যরত চিকিৎসকে পরামর্শ ও অনুরোধ জানান।
রেলওয়ে থানার অফিসার ইনচার্জ শাহ কামাল শেখকে দূষ্কৃতিকারিদের দ্রুত গ্রপ্তার করে আইনের আওতায় আনার জন্য বলেন।
এসময় রেলওয়ে শ্রমিকলীগ নেতা সুমন রায়হান,আজমুল হক রাজু, হাবিবুর রহমান হবি, আতিয়ার রহমান, তাজমুল হক সুজন, আরিফুল ইসলাম, প্রমূখ উপস্থিত ছিলেন। কর্তব্যরত চিকিৎসক মারুফুল ইসলাম জানান, মাথার আঘাত গুরুতর। তবে,শঙ্কা মুক্ত আছেন।

ডিসেম্বর ২৬
০৭:০২ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত