Daily Sunshine

আড়ানীতে এখনো ময়দান ছাড়েননি নৌকার বিদ্রোহী

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে প্রার্থী যাচাই-বাছাইয়ের পর সরব হয়ে উঠেছে প্রচার-প্রচারণা। বৃহস্পতিবার বিকেলে সরকারী দল সমর্থীত দুই প্রার্থী পৃথক-পৃথক মত বিনিময় সভা করেছেন। এরমধ্যে দলীয় প্রার্থী শহীদুজ্জামান শাহীদ মত বিনিময় করেছেন গোচর এলাকায়। অপরদিকে বিদ্রোহী প্রার্থী মুক্তার আলী গণসংযোগ করেছেন রুস্তুমপুর বাজার এলাকায়।
বিকেল ৪ টায় আয়োজিত মতবিনিময় সভায় শহীদুজ্জামান শাহীদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সহযোগিতায় প্রধানমন্ত্রী আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। তাই আমি নৌকার মাঝি হয়েছি। এ নির্বাচনে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আগামী ১৬ জানুয়ারি আমাকে বিজয়ী করলে আমি আড়ানী পৌর সভাকে মডেল পৌরসভা হিসেবে উপহার দিব।
এসময় তার সাথে ছিলেন আড়ানী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন, সহ-সভাপতি সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুুর রহমান, আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, অধ্যক্ষ সামরুল হোসেন, আড়ানী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিবর রহামান, সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম লাল্টু, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহম্মেদ, ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল করিম।
অপরদিকে রুস্তমপুর বাজার এলাকায় শত-শত নেতা-কর্মী নিয়ে বাজারের ব্যাবসায়ীসহ স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেন বর্তমান মেয়র মুক্তার আলী। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের এলাকায় ঈদগাহ করে দিয়েছি। গরুর হাটের উন্নয়ন করেছি। অসংখ্য রাস্তা করেছি। আমার উন্নয়ন দৃশ্যমান।
তিনি বলেন, আমি চলমান মেয়র। যদি এমন হতো, আমি কোন উন্নয়ন করিনি, তাহলে দল আমাকে মনোনয়ন না দিলেও আমার কোন দুঃখ থাকতো না। কিন্তু এখানে সেটা হয়নি, তৃণমুলের মতামত উপেক্ষা করে পৌর আওয়ামী লীগের সভাপতিকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। আমি আমার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো বাস্তবায়নের লক্ষ্যে আরেকবার ভোট করতে চাই। এ জন্য আপনাদের দোয়া নিতে এসেছি।
উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, একটি বড় রাজনৈতিক দলের মধ্যে মতবিরোধ থাকতে পারে। এটা সময়ের ব্যাপার। সামনে প্রার্থীতা প্রত্যাহারের সময় আছে। আমরা সে পর্যন্ত অপেক্ষায় আছি।

ডিসেম্বর ২৫
০৬:৪৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত