Daily Sunshine

সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Share

স্টাফ রিপোর্টার : বৈকালী সংঘের আয়োজনে মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কালেক্টরেট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
উল্লেখ, টুর্নামেন্টে ১৪টি দল অংশ গ্রহণ করেছিল। ফাইনাল খেলায় ট্রাইবেকারে সুরমা দলকে ২-১ শূন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কর্ণফুলী দল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলোয়াড়রা হচ্ছে মাঠের প্রাণ। বৈকালী সংঘ দীর্ঘদিন যাবৎ প্রশিক্ষণ ও টুর্নামেন্ট আয়োজন করে খেলোয়াড় তৈরি করছে। এজন্য বৈকালী সংঘকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
মেয়র আরো বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গণে চাঞ্চল্যতা ফিরে এসেছে। বিভিন্ন টুর্নামেন্টে আয়োজনের মাধ্যমে মুখর খেলার মাঠগুলো। খেলার মাঠের উন্নয়নে আগামীতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। সভাপতিত্ব করেন বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা। উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু। অনুষ্ঠানে সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হাসিনুর ইসলাম চুন্নু ও শওকত হোসেন আঞ্জুকে সম্মাননা স্মারক দিয়ে সংবধর্ণা প্রদান করা হয়।

ডিসেম্বর ২৫
০৬:৪০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত