Daily Sunshine

রাণীনগরে গভীর রপাতে পুকুরে মাছ চুরির চেষ্টা, জালসহ একজন আটক

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে গভীর রাতে পুকুর থেকে মাছ মারার সময় আব্দুল কুদ্দুস (৪৫) নামে একজনকে আটক করে থানা পুলিশে সোর্পদ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রঞ্জনিয়া সরদার পাড়া গ্রামে। আটক কুদ্দুস একই উপজেলার সিংড়াগাড়ী গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে। এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানাগেছে, সোমবার দিনগত গভীর রাতে আটক কুদ্দুসের নেতৃত্বে বেশ কিছু লোকজন জাল দিয়ে রঞ্জনিয়া গ্রামের নতুন পুকুর নামক পুকুরে মাছ ধরছিল। এসময় লোকজন টের পেয়ে ধাওয়া করে আব্দুল কুদ্দুসকে জালসহ আটক করে। পরে মঙ্গলবার সকালে থানাপুলিশে সোর্পদ করা হয়েছে। এ ঘটনায় খুবসুরত আলী বাদী হয়ে রাণীনগর থানায় মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে।
পুকুর মালিক দাবিদার রঞ্জনিয়া গ্রামের ছামছুর সরদারের ছেলে খুবসুররত আলী জানান, পুকুরটি আমাদের নামে রেকর্ড ভুক্ত রয়েছে। হঠাৎ করেই কুদ্দুস গংরা পুকুরের মালিকানা দাবি করে আদালতে বাটোয়ারা মামলা দায়ের করেছে। এর পর পুকুর থেকে বেশ কয়েকবার মাছ লুট করে নিয়েছে।
এছাড়া নানা ভাবে আমাদের উপর অত্যাচার করে আসছে। রাতে আবারও মাছ লুট করার সময় কুদ্দুসকে আমরা আটক করেছি।
রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এঘটনায় খুবসুরত আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আটক কুদ্দুসকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিসেম্বর ২৪
০৬:০৫ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত