Daily Sunshine

নওগাঁয় ইঞ্জিনিয়ারিং কলেজে জমি অধিগ্রহনের ক্ষতিপুরণের চেক বিতরণ

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ইঞ্জিনিয়ারিং কলেজের জন্য জমি অধিগ্রহণের ক্ষতিপুরনের চেক বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় প্রকল্পস্থল শহরের বাইপাস সড়ক সংলগ্ন খলিসাকুড়িতে ১৮ জন জমির মালিকদের নিকট ১৮ কোটি ৬৯ লাখ ৯৭ হাজার ১০২ টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক হারুন-অর-রশিদ।
এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি নাহারুল ইসলাম, জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাড. খোদাদাদ খান পিটুসহ প্রশাসনের কর্মকর্তা, ভূমি অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় ব্যাক্তিবর্গ ও জমি অধিগ্রহনের মালিকরা উপস্থিত ছিলেন।
নওগাঁ ইঞ্জিনিয়ারিং কলেজের জন্য ঐ মৌজায় মোট ৮ একর ভূমি অধিগ্রহণ করা হয়। অধিগ্রহনকৃত জমির মোট মুল্য ধার্য করা হয়েছে ৪২ কোটি ৯০ লক্ষ ৫ হাজার ৫০৪ টাকা ৯৯ পয়সা।
এসময় জেলা প্রশাসক বলেন, যারা নিজের জমি দিয়ে উন্নয়নকাজে শামিল হয়েছেন। তাদের ক্ষতি পুষিয়ে দিতে ক্ষতিপূরণের ব্যবস্থা করেছে সরকার। এরমধ্যে এ অনুষ্ঠানে অবশিষ্ট ভুমি নিয়ে কিছু অভিযোগ থাকায় সেগুলোর ক্ষতিপুরনের চেক হস্তান্তর স্থগিত রয়েছে।
অভিযোগগুলো নিষ্পত্তি হলে তা বিতরণ করা হবে বলে জেলা প্রশাসক হারুন-অর-রশিদ জানিয়েছেন।

ডিসেম্বর ২৪
০৬:০১ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত