Daily Sunshine

তানোর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি সাইদ সাজু সম্পাদক টিপু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোর উপজেলার ৫টি প্রেসক্লাব একত্রিত করে তানোর প্রেসক্লাব গঠন করা হয়েছে। তানোরের সকল সাংবাদিককে একত্রিত করে গঠিত প্রেসক্লাবের ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) সর্বসম্মতিক্রমে সাইদ সাজুকে সভাপতি ও টিপু সুলতানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, ইমরান হোসাইন, লুৎফর রহমান, আশরাফুল আলম, অসীম কুমার সরকার, মামুনুর রশিদ মামুন, মনিরুজ্জামান মনি ও রুহুল আমিন।
যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিঠু, সারোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান ও মাহবুব জুয়েল। সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, সহকারী সাংগঠনিক সম্পাদক সামসুজ্জোহা, সহকারী সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন, ক্যাশিয়ার সোহেল রানা, সহকারী ক্যাশিয়ার জাকির হোসেন টুটুল, দপ্তর সম্পাদক আলিফ হোসেন, সহকারী দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম ভুলু, যুগ্ম দপ্তর সম্পাদক বেনজির আহম্মেদ, প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক ইনছান পারভেজ, সহকারী প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক এম রায়হান আলী, সহকারী প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক সেলিম রেজা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সোহানুল হক পারভেজ, যুগ্ম প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ সরকার, যুগ্ম প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামনুর রশিদ মামুন, মহিলা বিষয়ক সম্পাদিকা মোস্তারী জাহান লাভলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওবাইদুর রহমান সুজন। ফটো, ভিডিও ও তথ্য বিষয়ক সম্পাদক তানজিমুল ইসলাম, সহকারী ফটো, ভিডিও ও তথ্য বিষয়ক সম্পাদক পাপ্পু।
নির্বাহী সদস্য ওমর ফারুক, নির্বাহী সদস্য শরিফুল ইসলাম, নির্বাহী সদস্য মোমিনুল ইসলাম মুন, নির্বাহী সদস্য আব্দুল হান্নান, নির্বাহী আব্দুর রশিদ সরকার ও অফিস সহায়ক সেতাউর রহমান। এছাড়াও ‘ডিএফপি’ অনুমোদিত পত্রিকার কার্ডধারী ছাড়া অন্য কেউ তানোর প্রেসক্লাবের সদস্য হতে পারবেন না বলে জানানো হয়েছে।
সভায় সর্বসম্মতিক্রমে কিছু সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। কমিটির সকল সদস্যদেরকে ‘ডিএফপি’র আওতাভূক্ত পত্রিকার পরিচয় পত্রের ফটো কপি, ২কপি পিপি সাইজ ছবি, ভোটার আইডি কার্ডের ফটো কপিসহ তানোর প্রেস ক্লাবের সভাপতি/সম্পাদক বরাবর ১০ই জানুয়ারীর মধ্যে জমা দিতে হবে।
যারা উল্লেখিত কাগজপত্র জমা দিতে ব্যর্থ হবেন তাদেরকে তানোর প্রেসক্লাবের সদস্যপদ থেকে অব্যহতি দেয়া হবে। এই কমিটির বাইরেও যদি কেউ ডিএফপি অনুমোদিত পত্রিকার কার্ড নিয়ে তানোরে সাংবাদিকতা করেন, তাহলে তিনিও তানোর প্রেসক্লাবের সদস্য হওয়ার যোগ্য হবেন; এবং সদস্য হওয়ার জন্য আবেদন করতে পারবেন।
সাংবাদিকদের পত্রিকার পরিচয়পত্র (কার্ড) যাচাই-বাছাই শেষে আগামী ১১ই জানুয়ারী তানোর প্রেসক্লাবের সদস্যদের চূড়ান্ত তালিকা ঘোষণা করা হবে। তবে, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের পরিবর্তন হবেনা বলে জানানো হয়।

ডিসেম্বর ২৩
০৫:৪৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত