Daily Sunshine

রাজশাহীর সার্বিক উন্নয়ন বিষয়ে জেলা প্রশাসনের সাথে মেয়র লিটনের মতবিনিময় সভা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর সার্বিক উন্নয়ন বিষয়ে জেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভা করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটা থেকে ৬টা পর্যন্ত নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় মেয়র বলেন, পরিস্কার-পরিচ্ছন্নতা ও বাসযোগ্য শহর হিসেবে রাজশাহী মহানগরী দেশসেরা। আমরা এই অর্জন ধরে রেখে রাজশাহী নগরীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো নিজ নিজ ক্ষেত্রে রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতা প্রদান করলে উন্নয়ন দ্রুত ত্বরান্বিত হবে।
সভায় রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজে সর্বাত্ম সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় উপ-পরিচালক (স্থানীয় সরকার) শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় রাজশাহীতে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা কার্যক্রমের সর্বশেষ অগ্রগতি, বিসিক-২ এর ভূমি উন্নয়ন ও চামড়া শিল্প স্থাপনের (বিসিক) কাজের অগ্রগতি, রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপন প্রকল্প, দুইটি সরকারি মাধ্যমিক বিদ্যালয় স্থাপন প্রকল্প, বিকেএসপি প্রতিষ্ঠার কাজের অগ্রগতি, বিএডিসির বাফার গোডাউন, রাজশাহী বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণ, রাজশাহী হতে আব্দুলপুর পর্যন্ত ডাবল রেললাইন স্থাপন ও একটি কন্টেইনার টার্মিনাল নির্মাণ, রিভার সিটি তৈরির পরিকল্পনা সাংস্কৃতিক চর্চা কেন্দ্র প্রতিষ্ঠা, ফুটবল ও ক্রিকেট একাডেমী প্রতিষ্ঠা ও নৌবন্দর প্রতিষ্ঠার কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

ডিসেম্বর ২৩
০৫:৪২ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত