Daily Sunshine

নৌকার পক্ষে কাটাখালি পৌরবাসীর কছে ভোট চাইলেন ডাবলু

Share

স্টাফ রিপোর্টার : আগামী ২৮ ডিসেম্বর কাটাখালী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত মেয়র পদপ্রার্থী আব্বাস আলীকে নৌকা প্রতিকে বিজয়ী করতে স্থানীয়দের কাছে ভোট চেয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মঙ্গলবার রাতে শ্যামপুর এলাকায় নৌকার পক্ষে আব্বাসের জন্য ভোট চেয়ে তিনি প্রচার চালায়।
পরে শ্যামপুর থান্দার পাড়ায় নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
সভায় সভায় ডাবলু সরকার বলেন, কাটাখালীর মানুষের বিপদে সময় সর্বক্ষণ তাদের পাশে থাকেন আব্বাস আলী। করোনাকালীন সময়ে তিনি দরিদ্র মানুষদের ব্যাপক সাহায্য ও সহযোগিতা করেছেন। আপনারা যদি আব্বাসকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করতে পারেন তাহলে আগামী তিন বছরের মধ্যে উন্নয়ন দেখতে পারবেন। আর যদি বিজয়ী করতে না পারেন তাহলে আগামী পঞ্চাশ বছরেও কাটাখালীর কোনরুপ উন্নয়ন হবে না।
আয়েন উদ্দীন বলেন, কাটাখালীর মানুষের যে কোন সমস্যার সমাধানে দ্রুত গতিতে এগিয়ে আসেন আব্বাস আলী। তাই যে মানুষটি আপনাদের বিপদের সময় পাশে থাকে তাকে নৌকা প্রতিকে ভোট অবশ্যই জয়যুক্ত করতে হবে। নতুবা কাটাখালীর বিপদের সময় আব্বাস পাশে পাবে না, কাটাখালীর উন্নয়ন সম্ভব হবে না। তাই আপনাদের ও এই কাটাখালীর উন্নয়নের স্বার্থে আব্বাসকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাটাখালী পৌরসভার মেয়র পদপ্রার্থী আব্বাস আলী। সভাপতিত্ব করেন কাটাখালীর গ্রামপ্রধান ও বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার হোসেন। আরে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য মজিবুর রহমান, কাটাখালীর পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক হযরত আলী সহ নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২৩
০৫:৪২ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত