Daily Sunshine

নওগাঁয় মাদকসহ কলেজ ছাত্রলীগ সভাপতি আটক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ভারতীয় নেশাজাতীয় এ্যাম্পলসহ মাসুদুর রহমান ফারুক (২০) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে ১৪ বিজিবি। সোমবার রাত ১০টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত বস্তাবর বিওপির কাগজকুটা গ্রামের সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাসুদুর রহমান ফারুক বীরগ্রামের আতোয়ার রহমান বিদ্যুতের ছেলে। সে ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।
১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন পিএসসি জানায়, সোমবার রাত ১০টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত বস্তাবর বিওপির টহল দলের সদস্যরা কাগজকুটা গ্রামের সীমান্ত এলাকার মাঠে অভিযান চালায়। এসময় অভিযানে ৩৯টি ভারতীয় নেশাজাতীয় এ্যাম্পল ও ১টি ১৫০ সিসি হিরো হাংক মোটর সাইকেলসহ মাসুদুর রহমান ফারুককে আটক করা হয়। আটককৃত মালামালের মূল্য দুই লাখ টাকা।

ডিসেম্বর ২৩
০৫:৩০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত