Daily Sunshine

তানোরে সাংবাদিক মিজানের উপর হামলার ঘটনায় আরসিআরইউ’র নিন্দা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোর উপজেলার সাংবাদিক মিজানুর রহমান মিজানের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটিতে (আরসিআরইউ) কর্মরত সাংবাদিকরা। প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার (২২ ডিসেম্বর) আরসিআরইউ’র পক্ষে সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ এক যৌথ বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে হামলার নিন্দা জানিয়ে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকের উপর এমন ন্যাক্কারজনক হামলা কোনভাবেই কাম্য নয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়া দ্রুত দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।
সাংবাদিক মিজান ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার তানোর উপজেলা প্রতিনিধি। এছাড়া তিনি তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য।
জানা যায়, সোমবার রাত ৮টার দিকে তানোর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই হামলার ঘটনা ঘটে। সাংবাদিক মিজান জানান, গত বিজয় দিবসে তানোর আবদুল করিম সরকার ডিগ্রি কলেজে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাষণ বাজানো হয়। এ নিয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে অব্যহতি দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এসব বিষয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের জের ধরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার সহ ৮-১০ জন নেতাকর্মী তাকে মারধর করেন। সাংবাদিক মিজান সেখান থেকে কোনরকমে পালিয়ে থানায় যান। এদিকে, মঙ্গলবার মঙ্গলবার বিকেলে থানার বাইরে বসে সমাধানের কথা থাকলেও বসা হয়নি।

ডিসেম্বর ২৩
০৫:২৭ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

সানশাইন ডেস্ক : ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ৯৬৪ জন। পরীক্ষা অংশ নেন ২০ হাজার ২৭৭ জন প্রার্থী। পাস করা ওই প্রার্থীরা এখন মৌখিক পরীক্ষা দেবেন। প্রায় এক বছর পর এই ফল

বিস্তারিত