Daily Sunshine

জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : উপশহর পানির ট্যাংকি স্পোর্টিং ক্লাব আয়োজিত এ্যাডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপশহর পানির ট্যাংকি মাঠে সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনার কারণে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। এই সময়ে তরুণ খেলার মাঠমুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। খেলাধূলাই পারে যুব সমাজকে খারাপ কাজ থেকে বিরত রাখতে। এজন্য খেলাধূলার কোন বিকল্প নেই।
রাসিক মেয়র আরো বলেন, মহামারি করোনা কাটিয়ে ধীরে ধীরে রাজশাহীর খেলার মাঠগুলোতে চাঞ্চলতা ফিরে আসছে। বিভিন্ন টুর্নামেন্টে মুখর এখন মহানগরীর খেলার মাঠগুলো। এটি ধরে রেখে রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। এ সময় টুর্নামেন্ট আয়োজন কমিটির মেরাজ, পিয়াস, বেলাল হোসেন সোহাগ, আবু আল সাকিবসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২২
০৬:০০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত