Daily Sunshine

নিয়ামতপুরে গভীর রাতে কৃষকের খড়ে আগুন

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের চারটি খড়ের পালা। বুধবার ১৬ ডিসেম্বর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে খড়ের পালায় এ আগুন দেয়ার ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, রাতে পিরপুকুরিয়া গ্রামের আবু বক্কারের ছেলে কৃষক হাবিবুর রহমানের ৪০ বিঘা জমির দুটি, তার ভাই খাইরুল ইসলামের ৪০ বিঘা জমির আরো দুটি খড়ের পালায় আগুন দেয় দুর্বৃত্তরা।
ঐদিন রাত ১২টায় আগুন লাগে খড়ের পালায় ফায়ার সার্ভিস তিন ঘণ্টা পর রাত ৩টায় আগুন নেভায়।
হাবিবুর রহমানের স্ত্রী সেমালী বেগম সাংবাদিকদের জানান, গত ২৩ নভেম্বরে এখানে একটি হত্যার ঘটনা ঘটে। হত্যা মামলায় আমার স্বামীসহ প্রায় ২২ জনকে আসামী করে। বাদীপক্ষের এরশাদ ও সাঙ্গপাঙ্গরা রাতের আধারে আমাদের ৮০ বিঘা খড়ের পালায় আগুন দিয়ে আমার সর্বস্বান্ত করে।
শাহজামালের স্ত্রী রিনা বেগম বলেন, রাতে বাড়ীতে পুলিশ আসে। এসে আমাদের বিভিন্নভাবে হুমকি ধুমকি দিয়ে চলে যাওয়ার কিছুক্ষন পরেই খড়ের পালায় আগুন লাগে।
নওশাদ আলীর স্ত্রী ঝর্ণা বেগম বলেন, আমাদের পরিবার পুলিশের ভয়ে পুরুষশূন্য। আমাদের পরিবারে পুরুষ না থাকায় গ্রামের এরশাদ ও তার সাথীরা এ আগুন লাগার ঘটনা ঘটায়।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, তারা থানায় এসে মৌখিকভাবে জানায়। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ডিসেম্বর ১৮
০৫:৪৪ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত