Daily Sunshine

রাজশাহীর ভাড়া বাসায় রহস্যজনক মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ভাড়া বাসা থেকে রহসজনক মৃত্যু চাকুরীজীবি যুবকের লাশ তানোরে দাফন সম্পূর্ন হয়েছে। সোমবার ময়না তদন্ত শেষে সন্ধ্যায় নামাজে জানাযা শেষে তানোর কৃষ্ণপুরে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
মৃত যুবকের নাম ফরহানুল হক শুভ (২৪) তিনি তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের আমিনুল হকের ছেলে এবং রাজশাহী বরেন্দ্র কলেজ থেকে ফার্মাসিস কমপ্লিট করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মাস্টার রোলের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
তিনি তার স্ত্রী সালমা (২৩)’র (ইসলামী ব্যাংক মেডিকেলের ইন্টার্নী ডাক্তার) সাথে রাজশাহী মহানগরীর আম চত্বর এলাকায় উমরপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার স্ত্রীর সাথে মনোমালিন্ন্যের সূত্র ধরে স্ত্রী সালমা তার বন্ধু ও ব্যবসায়ী পার্টনার তানোর উপজেলার তেলোপাড়া গ্রামের জৈনক ব্যক্তির ছেলে মেহেদীর সাথে বাবার বাড়িতে চলে আসেন।
রোববার দিবাগত রাতে শুভ’র বাবা ভাড়া বাসায় গিয়ে দরজা খুলে ছেলের ফাঁস দেয়া অবস্থায় লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে সোমবার বিকালে পরিবারের কাছে হস্তান্তর করেন। এসময় পুলিশ তার ঘরে সিগ্যারেটসহ সিরিজ উদ্ধার করেছেন।
এঘটনায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে, মৃতের পিতার দাবি পরিকল্পিত ভাবে তার ছেলে হত্যা করা হয়েছে। মৃতের পিতা আমিনুল হক বলেন, আমার ছেলে কোনদিন কখনো সিগারেট বিড়ি খাইনি, কোন ধরনের বাজে নেশার অভ্যাসও ছিলোনা।
এব্যাপারে রাজশাহী মহাগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, নিহতের বাবা এসে দরজা ভেঙ্গে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। মৃত্যুর বিষয়ে প্রাথমিক ভাবে আত্নহত্যা মনে হচ্ছে বলেও জানান তিনি। তবে, তিনি বলেন, ময়না তদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারন।

ডিসেম্বর ১৬
০৬:৪৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত