Daily Sunshine

বঙ্গবন্ধু কন্যাই পারেন উন্নয়নে চ্যালেঞ্জ নিতে : ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার: প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী বলেন, দেশে অরাজকতা সৃষ্টির লক্ষে একটি মহল উঠে পড়ে লেগেছে। বিএনপি-জামায়াত জোট ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলেছে। মাওলানারা কোনভাবেই এ অপকর্ম করতে পারে না বলে উল্লেখ করেন তিনি। দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে।
তিনি বলেন, সরকারের নানাবিধ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে স্বাধীনতা বিরোধীকারীরা গভীর ষড়যন্ত করছে। এদের থেকে সাবধানে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। শুক্রবার বিকেলে গোদাগাড়ী উপজেলার ৪নং রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তানোর গোদাগাড়ী আসনের এমপি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, রাজশাহীর বিভিন্ন পৌরসভায় নির্বাচন শুরু হয়েছে এবং ইউনিয়নে নির্র্বাচন শুরু হবে। এ নির্বাচনে প্রধানমন্ত্রী যার হাতেই নৌকা তুলে দেন তার হয়েই কাজ করার জন্য সকল নেতাকর্মীকে পরামর্শ দেন তিনি।
ফারুক চৌধুরী আরো বলেন, এ সরকারের আমলে গোদাগাড়ী ও তানোরসহ রাজশাহীতে সব থেকে বেশী উন্নয়ন হয়েছে। ইতোমধ্যে ১০০ কোটি টাকা ব্যায়ে কাশিয়াডাঙ্গা হতে মুন্ডুমালা পর্যন্ত রাস্তার কাজ শুরু হয়েছে। এছাড়া ১৫০ কোটি ব্যায়ে রেল লাইনের কাজ সমাপ্ত হয়েছে। সেইসাথে গোদাগাড়ী উপজেলাকে শতভাগ সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে নেয়া হয়েছে। উপযুক্ত কোন ব্যক্তি ভাতার বাইরে থাকবে না বলে জানান তিনি।
শেষে আবারও দলের মধ্যে কোন প্রকার দ্বিধাদ্বন্দ্ব না করে সরকারের উন্নয়নের ধারাকে চলমান রাখতে নৌকার প্রার্থীর হয়ে কাজ করার আহবান জানান তিনি।
ইউনিয়নের পূর্ব বামলাইল প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রিশিকুল ইউনিয়নের সভাপতি সোহেল রানা। প্রধান অতিথি ছিলেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল কালাম আজাদ ও কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর।
সভা সঞ্চালনা করেন ৪নং রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু। এছাড়াও ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
এদিকে রিশিকুল ইউপি আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান টিটু বিশাল র‌্যালি নিয়ে সভাস্থলে উপস্থিত হন। ওই ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে ‘নৌকা’ প্রতিকের মনোনয়ন প্রত্যাশি টিটু মুলত: নিজেকে জানান দেয়া এবং অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর দৃষ্টি আকর্ষণের জন্য এই বিশাল মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হন।

ডিসেম্বর ১২
০৬:০৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত