Daily Sunshine

বাঘায় দুই মেয়রসহ ৩৭ প্রার্থীর মনোনয়ন উত্তোলন

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে এখন পর্যন্ত মেয়র পদে ২ জন, সাধারণ আসন পুরুষ ২৬ জন এবং সংরক্ষিত আসনে ১০ জন নারী প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। বুধবার অফিস চলাকালিন বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিস।
সরেজমিন লক্ষ করা যায়, বুধবার দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে করে এক আনান্দঘন পরিবেশের মধ্য দিয়ে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন আড়ানী পৌর সভার সাবেক মেয়র ও আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি শিক্ষক নজরুল ইসলাম। তিনি দলীয় মনোনয় পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদি বলেও মন্তব্য করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও গড়গড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য আবদুল্লাহ আল মামুন, বাউসা ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ার হোসেন পলাশ, আড়ানী পৌর বিএনপির আহবায়ক জাহিদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আবদুল খালেক, আড়ানী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও চেয়ারম্যান প্রভাষক নাসির উদ্দিন, বাঘা পৌর বিএনপির সাবেক সভাপতি কামাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফি, বাজুবাঘা ইউনিয়নের সাবেক সভাপতি নজরুল ইসলাম মাস্টার।
এর আগে আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পির পক্ষে তার নিজ দলের নেতা-কর্মীরা উপজেলা নির্বাচন অফিসে এসে মনোনয়নপত্র উত্তোলন করেন। তার কর্মীরা জানান, বাপ্পী এ মুহুর্তে ঢাকায় অবস্থান করার কারণে তিনি আসতে পারেননি। তবে জমা দেয়ার দিন তিনি উপস্থিত থাকবেন।
এদিকে সাধারণ কাউন্সিলর পদে এখন পর্যন্ত ৩৬ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এরমধ্যে পুরুষ ২৬ এবং নারী ১০ জন ।
উপজেলা সহকারি রিটারিং অফিসার মুজিবুল আলম জানান, আগামি ১৬ জানয়ারি ২০২০ আড়ানী পৌর নির্বাচন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাছাই-বাছাই ২২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।

ডিসেম্বর ১০
০৫:৩৫ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত