বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রুয়েট ভিসির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নব নিযুক্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ক্যাম্পাসে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে মঙ্গলবার (২২ আগস্ট) পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জানান। একই সাথে তিনি ১৫ আগস্টে এবং ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি পৃথক পৃথকভাবে পুস্পস্তবক অর্পণ করেন। এসময় তিনি বলেন, “জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণের মাধ্যমে রুয়েটকে আমরা একটি আন্তর্জার্তিক মানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করবো।”
শ্রদ্ধাঞ্জলি নিবেদনকালে উপস্থিত ছিলেন রুয়েট সাবেক দায়িত্বপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নিয়ামুল বারী, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত প্রমুখ। এর আগে সকালে রুয়েটে বাস্তবায়নাধীন প্রকল্পের পরিচালক এবং সকল ঠিকাদারদের সাথে মতবিনিময় সভায় মিলিত হোন এবং তাদের কর্মকান্ডের অগ্রগতি সম্পর্কে অবহিত হোন। এসময় তিনি সবাইকে স্ব স্ব কর্মকান্ড সুষ্ঠভাবে ও দ্রুততার সাথে এগিয়ে নেয়ার আহবান জানান। এছাড়াও তিনি বিভিন্ন কমিটির সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে তাদের কর্মকান্ড সম্পর্কে অবহিত হোন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এছাড়া গতকাল (সোমবার) তিনি সকল হল প্রভোস্টদের নিয়ে আলোচনা সভায় মিলিত হোন। এসময় তিনি শিক্ষার্থীদের কাউন্সিলিংয়ের জন্য দ্রুততার সাথে মনোচিকিৎসক নিয়োগদানের পাশাপাশি সুপেয় পানি সবরবরাহের জন্য নির্দেশনা প্রদান করেন। গতকাল (সোমবার) বিকেলে তিনি পিএইচ.ডি শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করেন।


প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ