Daily Sunshine

সম্পত্তির জন্যই পিতাকে খুন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় ছেলের হাতে পিতাকে খুনের ঘটনা ঘটেছে। পুলিশের হাতে গ্রেফতারের পর সম্পত্তির লোভে পিতাকে হত্যার কথা স্বীকার করে ছেলে। ওই ঘটনায় পুলিশ নিহতের ছেলে মোজাহার আলী (৩২), স্ত্রী, আনোয়ারা বেগম (৫০) ও ছেলের বউ জান্নাতুন ফেরদৌসকে (২২) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত মাহামুদ আলীর (৬৫) বাড়ি উপজেলার যোগীপাড়া ইউনিয়নের ভটখালী গ্রামে। তার দুই ছেলে আজাহার আলী ও মোজাহার আলী একই বাড়িতে বসবাস করে আসছে তারা। আজাহার আলী দেশের বাহিরে থাকায় তার স্ত্রী খালেদা বেগমের সাথে মোজাহার আলীর স্ত্রী জান্নাতুন ফেরদৌসের প্রায় দ্বন্দ্ব লেগে থাকতো। ওই দ্বন্দ্বের জেরে বাবা মাহামুদ আলী বাড়ি থেকে ছেলে মোজাহার আলী ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে পার্শ্বের জমিতে বাড়ি করে দেয়।
এছাড়াও আজাহার আলীর বিদেশ থেকে পাঠানো টাকা দিয়ে বাবা মাহামুদ আলী ছেলের বউ খালেদার নামে কিছু জমি রেজিস্ট্রি করে দেয়। জমি দেয়ার পর থেকেই বাবা মাহামুদ আলীর সাথে তার স্ত্রী আনোয়ারা ও ছেলে মোজাহার আলীর মধ্যে চরম দ্বন্দ্বের সৃষ্টি হয়। গত রবিবার রাতের খাবার শেষে মাহামুদ আলী তার বাড়িতে অবস্থান করার সময় বাড়ির প্রাচীর টপকে ভীতরে প্রবেশ করে এবং শ্বাসরোধের মাধ্যমে দুস্কৃতকারীরা হত্যা করে পালিয়ে যায়।
সোমবার সকালে প্রতিবেশীরা বাড়ির দরজা খোলা না দেখে মাহামুদ আলীকে ডাকতে শুরু করে। প্রতিবেশীর ডাকে সাড়া না দেয়ায় এলাকার লোকজন দরজা ভেঙ্গে বাড়ির ভীতরে প্রবেশ করে বারান্দায় বৃদ্ধা মাহামুদ আলীর লাশ দেখতে পায়। এলাকার লোকজন বিষয়টি পুলিশকে জানালে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং ময়না তদন্তের জন্য লাশটি উদ্ধার করে। লাশের পরিস্থিতি দেখে পুলিশের সন্দেহ হলে স্ত্রী, ছেলে ও ছেলে বউসহ তিনজনকে গ্রেপ্তার করে। ঘটনার পর পর ঘটনাস্থলে সিআইডির ক্রাইম দলের সদস্যরা তদন্ত শুরু করেছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন। সোমবার সন্দেহমুলক পরিবারের তিন সদস্যকে গ্রেফতার করে। পরে তার ছেলে মোজাহার আলী পুলিশকে হত্যার কথা স্বীকার করেছে বলে বাগমারা তানা পুলিশ জানায়।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, মাহামুদ আলী হত্যার ঘটনায় নিহতের ছেলে, স্ত্রী ও ছেলের স্ত্রীসহ তিন জনকে গ্রেপ্তার করে থানায় নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে ছেলে। গ্রেফতারকৃতদের মঙ্গরবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

ডিসেম্বর ০৯
০৬:২২ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত