Daily Sunshine

নগর যুবলীগ সভাপতি নামে ভুয়া ফেসবুক আইডি থানায় অভিযোগ

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী। তিন দশকের বেশি সময় ধরে তিনি রাজনীতিতে সক্রিয়। এক যুগের বেশি সময় ধরে যুবলীগের মহানগর সভাপতির দায়িত্ব পালন করছেন। দীর্ঘ এই রাজনৈতিক জীবনে তেমন কোনো দ্বন্দ্ব ছাড়াই দলকে সুসংগঠিত করেছেন। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে একটি স্বার্থন্বেষী মহল অপপ্রচারে নেমেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নগর যুবলীগ সভাপতি রমজান আলীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে মিথ্যাচার করা হচ্ছে দাবি করে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগটি করেন রমজান আলীর ছোট ভাই ও নগর যুবলীগের সহ-সভাপতি গোলাম ফারুক।
অভিযোগেপত্রে বলা হয়েছে, ১৪ নভেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে গোলাম ফারুকের ব্যবহৃত কালো কালারের অপো মোবাইল ফোন সেটে তার নিজস্ব ফেসবুক আইডি ‘গউ ঋধৎঁয়ঁব’ (যার লিঙ্ক- https:/ww/w.facebook.com/md.faruque.505) থেকে গোলাম ফারুক দেখেন, তার বড় ভাই রমজান আলীর (মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী) নামে “গফ. জড়সলধহ অষর (আমোদর নেতা)” নামক ভুয়া আইডি খোলা হয়েছে। যার লিঙ্ক- https:/ww/w.facebook.com/profile.php?id=100056010293960)। ওই আইডি থেকে বিভিন্ন ধরণের অশোভনীয়, মিথ্যা ও বানোয়াট পোস্ট দেয়া হয়েছে। বিষয়টি গোলাম ফারুক তাৎক্ষণিক তার বড় ভাই রমজান আলীকে অবহিত করেন।
অভিযোগে আরও বলা হয়, অজ্ঞাতনামা বিবাদী ১৪ নভেম্বর বিকেল ৫টার দিকে ওই আইডি থেকে হারুন উর রশিদের (রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়-রুয়েট শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক) বিরুদ্ধে রুয়েট ক্যাম্পাসে বিশৃঙ্খলা, অভ্যন্তরীণ বদলি, প্রমোশনসহ বিভিন্ন বিষয়ে মতামত লিখে পোস্ট করেছেন। তার পূর্বেও ওই আইডি থেকে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে কুরুচিপূর্ণ ২টি পোস্ট করা হয়েছে। গোলাম ফারুক বিবাদীর পোস্টগুলো স্ক্রিনশট দিয়ে সংরক্ষণ করেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।
অভিযোগপত্রে গোলাম ফারুক বলেন, অজ্ঞাতনামা বিবাদী তার ভাইয়ের নামে ফেসবুক আইডি খুলে ইচ্ছাকৃতভাবে বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে নিয়ে মিথ্যা আক্রমণাত্বক তথ্য-উপাত্ত ও মানহানিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে জনমনে শত্রুতা, বিদ্বেষ এবং আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর অপচেষ্টা করেছে। ঘটনাটি সম্পর্কে তার বড় ভাই মহানগর যুবলীগ সভাপতি রমজান আলীসহ আরও অনেকেই অবগত আছেন।
এ বিষয়ে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেন, দীর্ঘ ৩৭ বছর ধরে সুনামের সাথে রাজনীতি করে আসছি। কিন্তু সম্প্রতি কে বা কারা আমার নাম ও ছবি ব্যবহার একটি ভুয়া ফেসবুক আইডি খুলে দলীয় নেতাকর্মীদের নিয়ে বিদ্বেষমূলক মন্তব্য পোস্ট করছে। এতে দলের মধ্যে বিশৃঙ্খলা ও আমার সঙ্গে দলীয় নেতাকর্মীদের ভুল বোঝাবুঝি সৃষ্টি হওয়ার আশঙ্কা করা হচ্ছে। যা আমার রাজনৈতিক ক্যারিয়ারের জন্য বিব্রতকর বিষয়। তাই এই বিষয়টির দ্রুত সুরাহার জন্য প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।

ডিসেম্বর ০৪
০৬:১৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত