Daily Sunshine

পবায় ধর্ষণে অন্তঃসত্ত্বা বুদ্ধি প্রতিবন্ধী, ধর্ষক আটক

Share

স্টাফ রিপোর্টার: পবায় ফুসলিয়ে ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক বুদ্ধি প্রতিবন্ধী। এ ব্যাপারে আরএমপি পবা থানায় মামলা হলে ধর্ষণকারিকে আটক করেছে পুলিশ।
মামলা থেকে জানা যায়, প্রায় ৬ মাস আগে পবা থানা এলাকায় নওহাটা পৌরসভার বাগসারা গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে নুরুজ্জামান (৪০) একই এলাকার বুদ্ধি প্রতিবন্ধী (১৭) নারীকে ধর্ষণ করে। এতে ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গর্ভে সন্তান বড় হতে থাকায় পরিবারের সদস্যদের চোখে পড়ে। পরিবারের সদস্যরা ওই প্রতিবন্ধীকে জিজ্ঞাসা করলে অভিযুক্ত ব্যক্তির নাম করে। পরপর সোমবার সন্ধ্যায় ভিকটিমের পিতা বাদি হয়ে নুরুজ্জামানের বিরুদ্ধে পবা থানায় মামলা করেন।
পবা থানা অফিসার্স ইনচার্জ শেখ গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযানে নামে থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টায় কাঁকনহাট ফাঁড়ি পুলিশের সহযোগিতায় ওই এলাকার খানপুর থেকে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে ভিকটিমের পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ডিসেম্বর ০২
০৫:২৪ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত