Daily Sunshine

নগর আ’লীগের ৩ সদস্যকে সংবর্ধনা দিলো ১৮ নং ওয়ার্ডবাসী

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের তিন জন সদস্যকে সংবর্ধনা দিয়েছে ১৮ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগ। নগর আওয়ামী লীগের নবনির্বাচিত সদস্য ইউনুস আলী, বাদশা শেখ ও মজিবর রহমানকে এসময় ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। মঙ্গলবার সন্ধ্যার পর নগরীর আসামকলোনী ব্রাইট স্টার কিন্টারগার্ডেন স্কুল প্রাঙ্গনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনজন সদস্যই ১৮ নং ওয়ার্ডের বাসিন্দা।
সংবর্ধনা অনুষ্ঠানে ইউনুস আলী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আগামীর দিনগুলোতে নগরীর প্রতিটি ওয়ার্ডসহ রাজশাহীতে আওয়ামী লীগের অবস্থানকে শক্তিশালী করতে নতুন এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকারের হাত ধরে রাজশাহীতে আওয়ামী লীগের অবস্থান আরো মজবুত ও দৃড় হয়ে উঠবে। বঙ্গবন্ধু কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কমিটির নেতৃবৃন্দের ওপর যাতে আস্থা রাখতে পারেন সেই লক্ষেই আমরা আগামীর দিনগুলোতে হাতে হাত রেখে দলের জন্য কাজ করে যেতে চাই। আমরা দলের জন্য যেকোন ধরণের ত্যাগের জন্য প্রস্তুত। সভায় দলকে আরো শক্তিশালী করতে সহমত পোশন করে বক্তব্য রাখেন বাদশা শেখ ও মজিবর রহমান।
১৮ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান নুরুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইদ আহমেদের সঞ্চলনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা গোলাম মওলা বাবু, মনিরুজ্জামান, ভুট্টু খালাশি, সড়ক ও জনপদের শ্রমিক লীগের সভাপতি বুলবুল সহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, ছাত্র লীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ০২
০৫:২৪ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত