Daily Sunshine

জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রাজশাহীতে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার: জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতা রুখে দেয়ার প্রত্যয়ে রাজশাহীতে যুবলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর ও জেলা যুবলীগ পৃথক ভাবে এই কর্মসূচি পালন কনে।
সোমবার বিকাল ৪ টায় জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মিছিল রাজশাহী মহানগর যুবলীগে। সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ মোশাররফ হোসেন বাচ্চুর নেতৃদ্বে রাজশাহী মহানগর যুবলীগের সকল নেতাকর্মী, ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সকল কর্মীবৃন্দ রাজশাহী মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় উপস্থিত হয় কর্মসূচিতে অংশ নেয়। কর্মসূচির শুরুতে নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর সাহেববাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ের সামনে ফিরে আসে। এর পর সেখানে বিক্ষোভ সমাবেশ করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং সভাটি সঞ্চালনা করেন আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু।
সভায় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ লিমন, উপস্থিত ছিলেন নগর যুবলীগের সহ-সভাপতি আশরাফুল আলম, মোখলেছুর রহমান মিলন, আমিনুর রহমান খান রুবেল, হাইস উদ্দিন মাসুম, গোলাম ফারুক, সিরাজুল ইসলাম জাবু, জায়েদ আলী জানি, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনির, তৌরিদ আল মাসুদ রানি; সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, মাসুদ রানা শাহিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ মাহমুদ হোসেন খান চৌধুরী, অর্থ সম্পাদক রাজিব মতিন, প্রকাশনা ও গ্রন্থনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পি, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মানিক, ক্রীড়া সম্পাদক একরামুল রহমান বাবু, বিজ্ঞান তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রাজিব, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রেজা, সহ সম্পাদক শরিফুল ইসলাম, মাসুদ রানা, মামুনুর রশিদ মাহবুব, সদস্য শফিক সহ ৩৭ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিন্দি সাথে মহানগরের কর্মীবৃন্দ।
এদিকে একইদিন বিকালে রাজশাহী জেলা ও পবা উপজেলা যুবলীগের আয়োজনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল নওহাটা বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে সিএনজি স্ট্যান্ডের পাশের চত্বরে সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহসভাপতি মাহমুদ হাসান ফয়সাল, আরিফুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, মাসুম আল রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, সহসম্পাদক সেলিম জাহাঙ্গীর, আবুল কাসেম, আজিজুর রহমান, সদস্য মুক্তার হোসেন, শরিফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, সহসভাপতি মাহফুজুর রহমান স্বপন, মোহাম্মাদ ইয়াহিয়া, সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন, নওহাটা পৌর যুবলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুল হক, বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, যুবলীগ নেতা আবুল কালাম আজাদসহ পবা উপজেলার প্রত্যেক ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

ডিসেম্বর ০১
০৬:০৫ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত