Daily Sunshine

শাহ মখদুম মেডিকেল কলেজের রন্দ্রে রন্দ্রে প্রতারণার ফাঁদ

Share

স্টাফ রিপোর্টার: শাহ মখদুম মেডিকেল কলেজ হসপিটালটির কর্তৃপক্ষের ভাওতাবাজি ও প্রতারণার ফাঁদ বিছানোর মানসিকতা এখনো থামেনি। শিক্ষার্থীদের পাশাপাশি প্রতিষ্ঠানটি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকেও ধোকা দিতে এখনো তৎপর রয়েছে।
সূত্র মতে, শনিবার প্রতিষ্ঠানটি পরিদর্শনের কথা ছিলো সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। এজন্য মেডিকেল কলেজের প্রতিটি বিভাগের সংশ্লিষ্ট প্রধানদের উপস্থিত থাকা বাধ্যতা মূলক ছিলো। তবে মেডিকেল কলেজটির প্রতিটি বিভাগের বিভাগীয় প্রধান নেই। মেডিকেল কর্তৃপক্ষ বিষয়টি ধামাচাপা দিতে বাইরে থেকে কয়েকজন কথিত চিকিৎসককে ভারা করে আনেন। শনিবার বেলা ১১টার দিকে এমন ৪জন মেডিকেল কলেজে উপস্থিত হলে আন্দোলনরত শিক্ষার্থীদের সন্দেহ হয়। এসময় তারা নবাগত ওই চারজকে তাদের পরিচয় জিজ্ঞেস করে। এসময় ৪জন নিজেদের কখনো পরিদর্শক, কখনোবা নতুন নিয়োগ পাওয়া বিভাগীয় প্রধান শিক্ষক হিসেবে পরিচয় দেন। তবে শিক্ষার্থীদের প্রতিবাদের মুখে ওই চারজন মেডিকেল কলেজ ক্যাম্পাস ছাড়তে বাধ্য হন।
ওই ৪জনের এক জনের নাম ডা. কুদ্দুস। তিনি সাংবাদিকদের কাছে নিজেকে ঢাকর একটি বেসরকারি মেডিকেল কলেজ আদদীন হসপিটালের সার্জারি বিভাগের প্রধান হিসেবে পরিচয় দেন। এসময় তার পরিচয় নিশ্চিতের জন্য আইডি কার্ড দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেনিনি। এমনকি তার সাথে অন্য তিনজনও তাদের পরিচয় নিশ্চিত করেননি। তাদের শাহ মখদুম মেডিকেল কলেজে আসার কারণ জিজ্ঞেস করলে তারা জানান, শনিবার মেডিকেল কলেজটিতে সরকারের পক্ষ থেকে ভিজিটের কথা ছিলো। এর জন্য তাদেরকে বিভাগীয় প্রধান হিসেবে ওই ভিজিটিং টিমের কাছে প্রদর্শন করা হতো। এই কাজের জন্য তাদের ভারা করে আনে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। সাংবাদিদের সাথে কথার ফাঁকে দ্রুত এই ৪জন শাহমখদুম কলেজ চত্ত্বর ত্যাগ করেন পালিয়ে বাঁচেন।

নভেম্বর ২৯
০৬:৫০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত