Daily Sunshine

শহীদ জিয়াবুলের কবরে পুষ্পস্তবক অর্পণ করলেন নগর আ’লীগ নেতৃবৃন্দ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নব্বইয়ের গণঅভ্যুত্থান ও স্বৈরাচারবিরোধী অন্দোলনে ছাত্রলীগকর্মী শহীদ জিয়াবুল হোসেনের ৩০তম মৃত্যুবার্ষিকীতে শহীদ জিয়াবুল দিবস পালিত হয়েছে। শনিবার দুপুরে হেতেমখাঁ কবরস্থানে শহীদ জিয়াবুলের কবরে পুষ্পস্তবক অর্পন ও কবর জিয়ারত করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, সদস্য হাবিবুর রহমান বাবু, মোশফিকুর রহমান হাসনাত, এনামুল হক কলিন্সসহ মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষসহ অন্যান্য নেতৃবৃন্দ। এরআগে সকালে শহীদ জিয়াবুল দিবসে রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
প্রসঙ্গত, স্বৈরাচারবিরোধী আন্দোলনে তৎকালীন রাষ্ট্রপতি এরশাদের পেটোয়া বাহিনীর গুলিতে জিয়াবুল মাথায় গুলিবিদ্ধ হয়ে আহত হন ১৯৯০ সালের ২০ নভেম্বর। এরপর ৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি ২৮ নভেম্বর মৃত্যুবরণ করেন।

নভেম্বর ২৯
০৬:৪৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত