Daily Sunshine

না ফেরার দেশে গেলেন তরুণ অধ্যক্ষ আলমগীর

Share

মান্দা প্রতিনিধি: স্ত্রী, ছেলে-মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ অসংখ্য শিক্ষার্থীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন নওগাঁর মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ আলমগীর হোসেন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে প্রসাদপুর বাজারে আসার পথে বাসা সংলগ্ন রাস্তায় পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোঘণা করেন।
অধ্যক্ষ আলমগীর হোসেন উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের মৃত হাজী আব্বাস আলীর ছোট ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। শনিবার সকাল ১০টায় তার কর্মস্থল মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় নিজ বাড়ি চকশ্যামরা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।
অধ্যক্ষ আলমগীর হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি। এছাড়া উপজেলা আওয়ামী লীগ, মান্দা প্রেসক্লাব, মাধ্যমিক শিক্ষক সমিতি, মাদরাসা শিক্ষক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নভেম্বর ২৯
০৬:৪৭ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত