Daily Sunshine

জবই বিল হবে আকর্ষণীয় পর্যটনকেন্দ্র : খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সাপাহারের ঐতিহ্যবাহি জবই বিলকে একটি আধুনিক পর্যটন কেন্দ্র গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। সেই লক্ষ্য নিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি বৃহস্পতিবার বিকেলে নওগাঁ সাপাহারের ঐতিহ্যবাহী জবই বিলের মৎস্যজীবীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আধুনিক পর্যটন কেন্দে গড়ে তুলার পাশাপাশি এখানে ইকোপার্ক, রিসোর্ট, পাখির অভায়াশ্রম, মৎস্যচাষ ও মৎস্যচাষের অভায়শ্রমসহ ফুলে, ফলে, পাখি, মাছে প্রকৃতির যে শোভাবর্ধন সেটা করা হবে। যাতে পর্যটকরা আকৃষ্ট হয়ে এখানে এসে ভিড় জমায়।
মন্ত্রী আরো বলেন, এ পর্যটনকে কেন্দ্র করে বহু মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হতে পারে। অপরদিকে সরকারের অর্থনৈতিক অপার সম্ভবনার দ্বার উম্মোচিত হবে।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক হারুন-অর-রশিদদের সভাপতিত্বে খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান হোসেন মণ্ডল, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী ও মৎস্য কর্মকর্তা মাকসুদুর আলম বক্তব্য রাখেন। এসময় সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বিলের নৌকায় চড়ে বিভিন্ন স্থান ঘুরে ঘুরে দেখেন।

নভেম্বর ২৭
০৫:৫৫ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত