Daily Sunshine

বঙ্গবন্ধু শোষিত মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য সারাজীবন সংগ্রাম করে গেছেন: খাদ্যমন্ত্রী

Share

নিয়ামতপুর প্রতিনিধি: বঙ্গবন্ধু শোষিতদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য সারা জীবন লড়াই সংগ্রাম করে গেছেন। আমরা তারই আদর্শের সৈনিক। আমরাও বঙ্গবন্ধুর আদর্শকে মেনে দেশের জন্য, দেশের মানুষের জন্য লড়াই সংগ্রাম করে যাবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শক্ত হাতে দেশ পরিচালনা করছেন বলেই বৈশ্বিক মহামারি করোনা কালেও কাউকে না খেয়ে থাকতে হয়নি। সারা বিশ্বের তুলনায় বাংলাদেশে মৃত্যুর হারও অত্যান্ত কম।
মঙ্গলবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে রবি ২০২০-২১ অর্থ বছরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূলে বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন যতদিন আমরা করোনার ভ্যাকসিন না পাই, ততদিন মাস্কই আমাদের একমাত্র ভরসা। তাই সবাইকে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে হবে। নো মাস্ক, নো সার্ভিস, নো মাস্ক, নো সেলস, নো মাস্ক, নো ইন্ট্রি। নিজেকে রক্ষা এবং দেশকে রক্ষার জন্য বাড়ির বাইরে আসার সময় প্রত্যেককে মাস্ক মুখে লাগিয়ে বের হতে হবে।
প্রধান অতিথি আরো বলেন, আমি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নির্দেশ দিতে চাই আপনারা সবাই মাস্ক ব্যবহার করবেন এবং অন্যকেও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করবেন।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার, অফিসার ইনচার্জ হুমায়ন কবির।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি অফিসার আমির আব্দুল্লাহ মো. ওয়াহিদুজ্জামান। অন্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চন্দননগর ইউপির সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, সহ-সভাপতি ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
উপজেলায় পূণর্বাসন কর্মসূচি ও প্রণোদনা কর্মসূচির আওতায় ৪ হাজার ৫৪০ জন কৃষকের মাঝে ৩৮ লক্ষ ৯০ হাজার ৫১০ টাকার বিভিন্ন ফসলের বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়।

নভেম্বর ২৫
০৬:১৮ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত