Daily Sunshine

তাহেরপুরে নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

Share

ষ্টাফ রিপোর্টার, বাগমারা: আসন্ন তাহেরপুর পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে তাহেরপুর বাজারে বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো হয়ছে। এ পোস্টার সাঁটিয়েছেন জেলা উপজেলা কৃষকলীগের সহসভাপতি তাহেরপুরের বাসিন্দা আব্দুর রাজ্জাক ওরফে আর্ট বাবু। কিন্তু সম্প্রতি এ পোস্টার কে বা কারা ছিঁড়ে ফেলেছে কোথাও কোথাও পোস্টারে গোবর লোপন করা হয়েছে। এ ঘটনায় আব্দুর রাজ্জাক ওরফে আর্ট বাবু বাগমারা থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।
থানার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আসন্ন তাহেরপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়ে গত এক সম্পাহ ধরে তাহেরপুর বাজারের বিভিন্ন স্থানে পোস্টার মারেন উপজেলা কৃষকলীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক ওরফে আর্ট বাবু। এসব পোস্টার রাতের আধারে কে বা কাহারা ছিড়ে ফেলে দেয়।
এছাড়া আর্ট বাবু গত ১৪ নভেম্বর বাগমারা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলকে সফল করার জন্য স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকসহ জেলা ও কেন্দ্রের নেতৃবৃন্দের ছবিসহ তাহেরপুরে একটি তোরনও নির্মাণ করেন। সেখানে আর্ট বাবুর ছবিও রাখা হয়। কিন্তু ওই তোরণে আর্ট বাবুর ছবিটি কেটে ফেলা হয়।
আর্ট বাবু জানান, আসন্ন তাহেরপুর পৌরসভা নির্বাচনে আমি মেয়র প্রার্থী হিসাবে তাহেরপুরবাসীর দোয়া ও সমর্থন চেয়ে তাহেরপুর বাজারের বিভিন্ন স্থানে পোষ্টার মেরেছি এবং গত ১৪ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার জন্য একটি তোরন নির্মাণ করেছি। কিন্তু আমার প্রতিপক্ষ পৌর আওয়ামী লীগের একটি অংশ প্রতিহিসংসা মূলক আমার পোস্টারে গোবর লোপন করেছে এবং তোরণের মধ্যে আমার ছবি কেটে ফেলেছে।
তিনি আরো বলেন, এখানে হিংসা-হিংসির কিছু নেই। জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিবেন আমরা সবাই তার জন্য কাজ করব। কিন্তু স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ তারা প্রতিহিংসা মূলক আমার পোস্টারগুলো ছিড়ে ফেলছে। আমি এসব ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত করে দোষীদের শাস্তির দাবী জানিয়েছি।
তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, তাহেরপুরে আমি নতুন যোগদান করেছি। বিষয়টি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। এ বিষয়ে জানতে চাইলে বাগমারা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ অভিযোগ পাওয়ার বিষয়ে নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করার জন্য একজন অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে। আগামীতে এমনটি যাতে না হয় আমরা সে ব্যবস্থাই গ্রহন করব।

নভেম্বর ২৫
০৬:১৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পা নেই তবুও ফুডপান্ডার রাইডার পলাশ

পা নেই তবুও ফুডপান্ডার  রাইডার পলাশ

আসাদুজ্জামান নূর : রাজশাহী নগরীর উপশহরে প্রসিদ্ধ মাষকলাই রুটির দোকান ‘কালাই হাউজ’। দোকানের সামনে হুইল চেয়ারে বসে আছেন এক প্রতিবন্ধী যুবক। একটি পা নেই, আরেকটি অক্ষম। চেয়ারের পেছনে ফুডপান্ডার খাবার বহন করার ব্যাগ। কিছুক্ষণ পরেই দোকানের এক কর্মচারী কালাইরুটি ও অন্যান্য খাবার নিয়ে এলেন। ভরে দিলেন হুইল চেয়ারের পেছনের ব্যাগে।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত