Daily Sunshine

বদলগাছীতে পিংকীর কিশোর গ্যাং খুন করেছে নাজমুলকে

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পিংকী নামে এক নারী প্রেমের ফাঁদে ফেলে নাজমুল নামের এক যুবককে অপহরণ পূর্বক মুক্তিপণ দাবী ও হত্যা মামলার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ৪ জন আসামীকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম এ তথ্য জানিয়েছেন।
তিনি আরও জানান, জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী পিংকী বেগম একজন প্রতারক এবং গ্রেফতারকৃতরা কয়েকজন মিলে কিশোর গ্যাং তৈরী করে। এর মুল হোতা পিংকী। সে মোবাইলে কথা বলে প্রেমের ফাদে ফেলে নির্জন স্থানে ডেকে এনে গ্যাং এর মাধ্যমে মোবাইল ফোনসহ টাকা পয়সা ছিনিয়ে নেয়।
এরই ধারাবাহিকতায় গত ৬ নভেম্বর বিকেল সাড়ে ৫টায় নাজমুল হোসেনকে অনেক খোজা খুজির পরও আর পাওয়া যায় না। তার ফোন বন্ধ থাকায় তাকে না পাওয়ায় এলাকায় মাইকিং করে। পিংকীর ফোন পেয়ে নাজমুল দেখা করতে ছুটে যান নারকেল বাড়ী রোডের কেসের মোড় রেল লাইনে। সেখানে ওৎ পেতে ছিল আসামী মিশু মন্ডল, শিশু হুজাইফা ও সাজু।
আসামীরা মিলে নাজমুলকে আমের ডাল দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞান করার চেষ্টাকালে খুন হন। মৃতদেহ গোপন করার জন্য আসামী মিশু নিজ বাড়ী থেকে সাদা রংয়ের বস্তা নিয়ে এসে সবাই মিলে মৃতদেহ বস্তায় ভরে পাশ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার কেসের মোড়ের রেল লাইনের পাশে ডোবায় ফেলে দিয়ে তারা পরদিন সকাল সাড়ে ১০টায় নাজমুলের মোবাইল থেকে তার বাবার মোবাইলে ১৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে।
মোবাইলের সুত্র ধরে আসামী পিংকী বেগমের নিকট থেকে অপহরনের ব্যবহৃত ফোন ও সীম জব্দ করে তাকে গ্রেফতার করে পুলিশ। সে নিজেই পুলিশের নিকট হত্যাকান্ডের কথা স্বীকার করে ও আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে।
তার স্বীকারোক্তি মোতাবেক শিশু হুজাইফা ও মিশু মন্ডলকে গত ১৯ নভেম্বর গ্রেফতার করে তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডে ব্যবহৃত আম গাছের ডাল উদ্ধার করে। তারা সবাই আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেন। পিংকী এপর্যন্ত ১১জনকে প্রেমের ফাদে ফেলে প্রতারণা করে সর্বস্বান্ত করেছে বলে তিনি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে অভিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল ইসলাম, বদলগাছী থানা অফিসার উনচার্জ চৌধূরী জোবায়ের আহমেদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোরওয়ার্দী হোসেন, ডিআইও ওয়ান-১সহ জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নভেম্বর ২৩
০৬:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত