Daily Sunshine

চারঘাটের চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ শাওন আটক

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: দীর্ঘদিন পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সরকারী কাজে বাধাদান ও চাদাবাজিসহ একাধিক মামলার আসামী রাজশাহীর চারঘাট উপজেলার চিহিৃত সন্ত্রাসী সাবিরুল ইসলাম ওরফে শাওন (২৬) নামের যুবকের। তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় সরকারী কাজে বাধাদান ও চাদাবাজিসহ মাদকের রয়েছে ৭টি মামলা। এসব মামলা থেকে বাচতে শাওন দীর্ঘদিন ধরে নিজেকে আড়াল করে রাখলেও রবিবার দুপুরের দিকে নিজ বাড়ী থেকে তাকে আটক করে চারঘাট মডেল থানা পুলিশ।
আটককৃত শাওন উপজেলার মোক্তারপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে বলে জানিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু।
তিনি জানান, শাওন নিজেকে প্রভাবশালী হিসেবে জাহির করতে বিভিণ্ন সময় চারঘাটের ঐতিহ্য হিসেবে রাজশাহী ক্যাডেট কলেজ, পুলিশ একাডেমীসহ নিরিবিলি নামক পিকনিক স্পটে ঘুরতে আসা বাইরের যুবক-যুবতীদের মারপিট করে আটকিয়ে রাখতো। এরপর আটককৃতদের কাছ থেকে মোবাইল ফোনসহ মুল্যবান জিনিসপত্র কেড়ে নেয়া এবং তাদের বিরুদ্ধে পরিবারের নিকট অশ্লিল তথ্য প্রদানের ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের চাদা আদায় করতো। এসব বিষয় ছাড়াও বিভিন্ন মানুষকে জিম্মি করে সন্ত্রাসী কায়দায় টাকা আদায় ছাড়াও কখনও কখনও পুলিশ পরিচয়ে চাদা দাবির ঘটনা ঘটাতো। শাওনের বিরুদ্ধে রয়েছে ৭টিরও বেশী মামলা। এসব মামলার পলাতক আসামী ছিলেন শাওন।
পুলিশের হাতে আটক থেকে রক্ষা পেতে শাওন বেশ কিছুদিন ধরে নিজেকে আত্ম গোপন করে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়েছে। রবিবার দুপুরের দিকেই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নভেম্বর ২৩
০৬:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত