Daily Sunshine

মুন্ডুমালায় নেতা-কর্মীদের তোপের মুখে ঘোষণা হয়নি পৌর বিএনপির প্রার্থী

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার প্রয়াত বিএনপির নেতা শীষ মোহাম্মদের মৃত্যু বাষির্কি উপলক্ষ্যে মুন্ডুমালায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল।
মাহাফিল শেষে মুন্ডুমালা পৌর বিএনপির মেয়র প্রার্থী ঘোষণা দেয়াকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুফের মধ্যে হট্টগোল শুরু হয়। অবশেষে কোন প্রার্থী ঘোষণা না করেই নেতাকর্মীদের তোপের মুখে স্থান ত্যাগ করেন বিএনপির সাবেক মন্ত্রী প্রয়াত ব্যারিস্টার আমিনুল হকের ভাই অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা শরিফ উদ্দিন।
রবিবার বিকালে মুন্ডুমালা পৌর বিএনপির উদ্যোগে বাজারে অস্থায়ী কার্যালয়ে আয়োজিন মিলাদ মাফলি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিতে এসেছিলেন অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা শরিফ উদ্দিন। দোয়া মাহফিলে মুন্ডুমালা পৌর বিএনপির আহবায়ক আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠান মাগরিফ নামাজের আগ মুহুর্তে শেষ হয়ে যায়।
পৌর বিএনপির একাধিক নেতা জানান, প্রয়াত বিএনপির নেতা শীষ মোহাম্মদ স্বরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। আয়োজন শেষে নেতাকর্মীদের আগে না জানিয়ে হঠাৎ করে এক প্রার্থীর হয়ে পৌরসভায় মেয়র প্রার্থী ঘোষণা দেয়া হবে বলে জানান অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা শরিফ উদ্দিন।
এতে করে মোজ্জামেল হক ও ফিরোজ কবিরের নেতাকর্মীদের মধ্যে হট্টগোল শুরু হয়ে যায়। হট্টগোলের এক পর্যায়ে বিএনপির সাবেক মন্ত্রী প্রয়াত ব্যারিস্টার আমিনুল হকের ভাই অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা শরিফ উদ্দিন নেতাকর্মীদের তোপের মুখে দ্রত বের হয়ে গাড়ি উঠে স্থান ত্যাগ করেন।
মুন্ডুমালা পৌর সভায় এবার বিএনপির সাবেক সভাপতি মোজ্জামেল হক ও যুবদল নেতা ফিরোজ কবির মেয়র পদে মনোনয়ন চাইছেন। মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, দোয়া মাহফিলে কথা বলেই এখানে নেতাকর্মীদের ডাকা হয়েছে। প্রার্থী ঘোষণা করলে জেলা পর্যায়ের নেতারা করবেন। এখানে শরিফ উদ্দিনকে ফিরোজ কবিরসহ তার অনুসারীরা ভুল বুঝিয়ে প্রার্থী ঘোষনার চেষ্টার করছিলেন। তাই নেতাকর্মীরা বাধা দিয়েছেন।
মুন্ডুমালা পৌর বিএনপির আহবায়ক আবুল কাশেম বলেন, প্রয়াত বিএনপির নেতা শীষ মোহাম্মদ স্বরণে দোয়া মাহফিল ছিল। এখানের সাবেক সেনা কর্মকর্তা শরিফ উদ্দিনকে প্রধান অতিথি করা হয়েছিল। নেতাকর্মীদের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। এখানে কোন প্রার্থী ঘোষণা করা হয়নি।

নভেম্বর ২৩
০৬:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত