Daily Sunshine

সান্তাহারে গৃহবধূ খুন, স্বামী গ্রেপ্তার

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার সান্তাহারে বৃষ্টি আক্তার (১৯) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে স্বামী ও ননদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। শনিবার সান্তাহার পৌর এলাকার চা-বাগান মহল্লায় এই ঘটনাটি ঘটে। নিহত গৃহবধু ওই মহল্লার রমজান আলীর স্ত্রী। ওইদিন দুপুরে নিহতের মা শাহানাজ বেগম বাদী হয়ে থানায় বৃষ্টির স্বামী রমজান ও ননদ স্বপ্নাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রমজান আলীকে গ্রেপ্তার করলেও ননদ স্বপ্না পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩ বছর আগে সান্তাহার পৌর এলাকার কলসা মহল্লার মৃত ফারুক হোসেনের মেয়ে বৃষ্টির সাথে চা-বাগান মহল্লার সাইফুল ইসলামের ছেলে রমজান আলীর (২৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ পরকিয়ায় রমজান প্রথম স্ত্রীকে তালাক দিয়ে বৃষ্টিকে বিয়ে করে। বিয়ের পর থেকে ওই দম্পতি পৌরসভার চাবাগান মহল্লায় জনৈক আবু বক্করের বাসায় ভাড়া নিয়ে বসবাস শুরু করে। রমজান কখনো হোটেলে আবার কখনো রিক্সা চালাতো আর বৃষ্টি অন্যের বাসায় কাজ করে তাদের জীবিতা চলতো।
গত বৃহস্পতিবার বৃষ্টি গ্রামীণ ব্যাংক থেকে ১৫ হাজার টাকা ঋণ উত্তোলন করে। রমজান ওই ঋণের টাকা তার কাছে রাখার জন্য বলে বৃষ্টিকে। ওই টাকা দিতে অস্বীকৃতি জানাই বৃষ্টি। এরপর থেকে রমজান ও তার বোন স্বপ্না নানাভাবে বৃষ্টিকে নির্যাতন করে আসছিল। এর জের ধরে শনিবার সকালে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্ঠি হয়। একপর্যায়ে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রমজান আলী ও স্বপ্না মিলে বৃষ্টিকে বেদম মারপিট করে। মারপিটের পর তার গলায় ওড়নার ফাঁস দিয়ে হত্যা করে।
ঘটনার পর তাকে ভ্যানযোগে বৃষ্টিকে স্থানীয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে লাশটি বাসায় নিয়ে এসে বলে বৃষ্টি হার্ট এ্যাটাকে মারা গেছে। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে রমজান দৌঁড়ে পালাতে গিয়ে পুলিশে হাতে আটক হয়। আর স্বপ্না পালিয়ে যায়।
নিহতের মা শাহানাজ বেগমের অভিযোগ বিয়ের পর থেকে তারা আমার মেয়েকে নির্যাতন করে আসছে। ওইদিন টাকা না দেওয়াকে কেন্দ্র করে রমজান ও তার বোন মিলে বৃষ্টিকে মারপিট করে হত্যা করেছে। আমি এ হত্যার সুষ্ট বিচার চাই।
এব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান বলেন শনিবার দুপুরে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং নিহতের স্বামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নভেম্বর ২৩
০৬:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত