Daily Sunshine

মান্দায় পাথর ও খড়বাহী ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত, আহত ৫

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার ভোর পাঁচটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার ফেরিঘাট এলাকার অদুরে জোনাকি হোটেলের সামনে পাথর ও খড় বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।
দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যাওয়া ব্যক্তিরা হলেন, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র বর্মণ (৩৮) ও একই গ্রামের দীনবন্ধু বর্মণের ছেলে দীনেশ বর্মণ (৩৬)। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাপসপাতালে নেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলা থেকে খড় নিয়ে একটি ট্রাক রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল বাজারে যাচ্ছিল। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কে মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় ভোর পাঁচটার দিকে জোনাকি হোটেলের সামনে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়।
এ ঘটনায় ট্রাকের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা ছোটখাটামারি গ্রামের শিপন আলী (২৪), আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মণ (৪০), নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) ও রাজশাহীর বাগমারা উপজেলার খালগ্রামের আব্দুল জলিল (৪০)। ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাঁদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান, হতাহতদের মধ্যে ট্রাক চালক শিপন আলী ছাড়া অন্যরা পান ও খড় ব্যবসায়ী। ভুরুঙ্গামারী থেকে আনা খড় বাগমারা উপজেলার মচমইল বাজারে বিক্রি করে সেখান থেকে পান কিনে আবার তাঁদের ভুরুঙ্গামারী ফিরে যাওয়ার কথা ছিল। দুর্ঘটনায় শিকার খড়বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

নভেম্বর ২১
০৫:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত