Daily Sunshine

ওয়ার্কার্স পার্টির নেতা নাজিম উদ্দিনের স্মরণে শোকসভা

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের দুই নম্বর ওয়ার্ডের সম্পাদকমণ্ডলির সদস্য নাজিম উদ্দিনের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে নগরীর কোর্ট স্টেশন এলাকায় শহিদ জামিল আক্তার রতন স্মৃতি সংসদ কার্যালয়ের সামনে এই শোকসভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি নাজিম উদ্দিনের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন। বলেন, নাজিম উদ্দিন ছিলেন ওয়ার্কার্স পার্টির একজন একনিষ্ঠ নেতা।
শোকসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য আবদুল মতিন, কাশিয়াডাঙ্গা থানা সভাপতি শামিম ইমতিয়াজ সুমন, নগর যুবমৈত্রীর সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল, দুই নম্বর ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আবদুল কুদ্দুস টেবলু ও দিগন্ত প্রসারী ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক।
সভাপতিত্ব করেন কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য ইসহাক আলী মণ্ডল। পরিচালনায় ছিলেন ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আকবর আলী লালু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য মনির উদ্দিন পান্না, কোর্ট মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. কামরুজ্জামান, কোর্ট মডেল স্কুলের প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন, বালাজান নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজরুল ইসলাম, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মনোয়ার হোসেন সেলিম, আবদুল গফুর প্রমুখ।

নভেম্বর ২১
০৫:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত